ভিডিও : আইপিএল শুরু হওয়ার আগেই আনন্দে নাচানাচি শুরু করে দিলেন হরভজন সিং 1

আইপিএল ১৪ শুরু হতে যাচ্ছে আগামী ৯ এপ্রিল থেকে। এবার ভারতে আইপিএল হচ্ছে। গত আইপিএল মরশুমে অংশ নেননি ভারতের প্রাক্তন অভিজ্ঞ স্পিনার হরভজন সিং। এবার এই টুর্নামেন্টে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন। হরভজন টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে, তিনি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ‘মাস্টার’ এর বিখ্যাত গান ভিথি কমিংয়ে ক্রীড়া উপস্থাপক যতীন সাপ্রুর সাথে দুর্দান্ত নাচ করছেন।

Harbhajan Singh To Take Retirement Call After IPL 2020

টার্বনেটর নামে খ্যাত হরভজন সিং এই ভিডিওতে মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স এবং যতীন সাপ্রুকে ট্যাগ করে লিখেছেন যে আইপিএল ২০২১ কামিং। ‘হাউজ দ্য জোশ’? সোশ্যাল মিডিয়ায় তাঁর ভিডিও ও স্টাইল বেশ পছন্দ হচ্ছে। হরভজন বর্তমানে মুম্বইয়ে কোয়ারান্টিনে সময় কাটাচ্ছেন। ৪০ বছর বয়সী হরভজন শনিবার টিম হোটেলে এসেছিলেন। তিনি কোয়ারান্টাইনে সময় শেষ করে সতীর্থদের সাথে দেখা করবেন।

হরভজন সিং মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল কেরিয়ার শুরু করেছিলেন। আইপিএলের দশটি মরসুমে মুম্বইয়ের সাথে ছিলেন। গত আইপিএলে তিনি ছিলেন চেন্নাই সুপার কিংস দলে। তবে, ভাজ্জি ব্যক্তিগত কারণ উল্লেখ করে শেষ মুহূর্তে আইপিএলে অংশ নেননি। এর পরে তাকে সিএসকে ছেড়ে দেয়। কেকেআর হরভজনকে নিলামে তার বেস প্রাইস দুই কোটি টাকা দিয়ে কিনেছে। আইপিএলে তিনি প্রথমবারের মতো কেকেআরের হয়ে খেলবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *