ভিডিও : ধোনির তান্ডব দেখে কাঁদতে লাগলেন খুদে ভক্ত, ম্যাচ শেষে ধোনি করলেন এই দারুণ কাজ 1

রবিবার চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং দিল্লি ক্যাপিটালস (ডিসি) এর মধ্যে আইপিএল ২০২১ এর প্রথম কোয়ালিফায়ার খুব উত্তেজনাপূর্ণ ছিল। এই অস্থিতিশীল ম্যাচে, এমএস ধোনি আবারও ফিনিশার হিসাবে সবাইকে জিতিয়েছিলেন। দীর্ঘদিন পর ধোনি তার পুরনো স্টাইলে হাজির হয়ে চেন্নাইকে চার উইকেটে জিতে ফাইনালে উঠলেন। ধোনি একটি চারের সাহায্যে সিএসকেকে জয়ের দিকে নিয়ে যান। সাত নম্বরে নামার পর তিনি ৬ বলে ৩টি চার ও ১ ছক্কায় অপরাজিত ১৮ রান করেন। ম্যাচ শেষ হওয়ার পর মাহি একজন আবেগী ভক্তকে একটি বিশেষ উপহার দিয়েছিলেন, যার ভিডিও প্রচণ্ডভাবে ভাইরাল হচ্ছে।

আসলে, চেন্নাই এবং দিল্লির ম্যাচের সময়, একটি ছোট্ট মেয়েকে টিভি ক্যামেরায় অনেকবার আবেগপ্রবণ দেখা যায়। এই ছোট্ট ভক্ত পুরো হৃদয় দিয়ে ধোনির দলকে সমর্থন করেছিলেন। এমন একটি মুহূর্ত এল যখন মনে হল চেন্নাই পরাজিত হবে, মেয়েটি কাঁদতে লাগল। যাইহোক, ধোনি দ্রুত ব্যাট হাতে দলকে ম্যাচে ফিরিয়ে আনেন। একই সময়ে, ধোনি যখন চেন্নাই জিতে একটি চার মেরেছিলেন, তখন মেয়েটির চোখের জল খুশিতে ভরে গিয়েছিল। এমন পরিস্থিতিতে ধোনি তার এই ছোট্ট ভক্তকে দেখে নিজেকে থামাতে পারেননি। তিনি ম্যাচের পর ম্যাচের বল স্বাক্ষর করেন এবং তারপর মেয়েটিকে উপহার দেন। ধোনির এই ভিডিওটি খুব পছন্দ করা হচ্ছে।

উল্লেখযোগ্যভাবে, ওপেনার পৃথ্বী শ (৬০ রান) এবং অধিনায়ক ঋষভ পন্থ (অপরাজিত ৫১) এর অর্ধশতকে, দিল্লি ক্যাপিটালস চেন্নাই সুপার কিংসের সামনে ১৭৩ রানের লক্ষ্য রেখেছিল। তবে শক্তিশালী স্কোর রক্ষা করতে পারেনি দিল্লির বোলাররা। ওপেনার রুতুরাজ গায়কওয়াড় (৭০ রান) এবং রবিন উথাপ্পা (৬৩ রান) চেন্নাইয়ের হয়ে দুর্দান্ত ব্যাটিং করেন। মইন আলি ১৬ রানের অবদান রাখেন। একই সময়ে, ধোনি সঠিক কাজটি করেছেন। চেন্নাইয়ের দল নবমবারের মতো আইপিএলের ফাইনালে উঠেছে। টুর্নামেন্টের শিরোপা ম্যাচটি ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *