পিটারসন ও ধোনির খুনসুটি, হাসিতে ভরে উঠল কমেন্ট্রি বক্স, কী হল জেনে নিন 1
মহেন্দ্র সিংহ ধোনি

ইংল্যান্ডের বিখ্যত ক্রিকেটার কেভিন পিটারসন এবছর আইপিএলের বাইশ গজে নেই। তবে রাইসিং পুনে সুপারজায়ান্টস ও মুম্বই ইন্ডিয়ন্সের ম্যাচে কমেন্ট্রি বক্সে তাঁর উপস্থিতি এই ম্যাচকে আকর্ষনীয় করে তুলেছে। শুধু মাত্র প্রতিটা বলের ধারাভাষ্যের বাইরে বেরিয়ে এসে পিটারসন এই টান টান উত্তেজনার ম্যাচের মধ্যে একটি বিশেষ ঘটনার মাধ্যমে হাসির খোরাক আনলেন। কী করলেন তিনি?
এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমেছে মুম্বই ইন্ডিয়ন্স। পুনের হয়ে উইকেটের পিছনে দাঁড়িয়ে নিজের দায়িত্ব পালন করছে প্রাক্তণ অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর পাশেই দাঁড়িয়ে ফিল্ডিং করছিলে মনোজ তিওয়ারি। কমেন্ট্রি বক্স থেকেই পিটারসন মাঠের হালচাল জানার জন্য মাইকের সাহায্যে মনোজের সঙ্গে বাক্যালাপ করতে শুরু করে। হঠাঈ কথা বলতে বলতে পিটারসন ধোনির সঙ্গে মজা করার জন্য মনোজকে বলেন ধোনিকে বলতে বলে, ‘ আমি ধোনির থেকে অনেক ভাল গলফার।’ মনোজ পিটারসনের সেই কথা ধোনিকে বলতেই ধোনি মজা করে পিটারসনকে উত্তর দেন, ‘টেস্ট ক্রিকেটে আপনিই আমার প্রথম উইকেট।’ মজার এই ঘটনায় কিছুক্ষণের জন্য হাসিতে ফেটে পরে গোটা কমেন্ট্রি বক্স।
এদিকে, প্রথমে ব্যাট করতে নেমে মুম্বই ইন্ডিয়ন্স ভাল শুরু করলেও, ইমরান তাহিরের বলে মুম্বইয়ের ব্যাটিং লাইন আপে ধ্বস নামে। তাহির রোহিত শর্মা ও জস বাটলারকে আউট করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *