ভিডিও : 'ধোনি' রিভিউ সিস্টেমে মাত কুইন্টন ডি কক, আম্পায়ারদের ক্লাস নিতে পারেন ধোনি 1

ডিআরএস নেওয়ার ব্যাপারে চেন্নাই সুপার কিংস (সিএসকে) অধিনায়ক এমএস ধোনির কোনও মিল নেই। তার সঠিক পর্যালোচনার কারণে, ডিআরএসকে এখন ভক্তরা ধোনি রিভিউ সিস্টেম বলছেন। উইকেটের পিছনে থেকে, ধোনি মাঠের চারপাশে সময়ে সময়ে কতটা নজর রাখেন তার একটি উদাহরণ পান। ধোনি ডিআরএস নেওয়ার মানে, ব্যাটসম্যানের প্যাভিলিয়নে ফেরার বিষয়টি প্রায় নিশ্চিত।

Deepak Chahar and MS Dhoni

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচেও অনুরূপ কিছু দেখা গিয়েছিল। আম্পায়ার নট আউট ঘোষিত হওয়া সত্ত্বেও মুম্বাইয়ের ব্যাটসম্যান কুইন্টন ডি কক ধোনি রিভিউ নেওয়ার সাথে সাথে নিজেকে আউট বলে মনে করেন। সম্ভবত এমন কিছু ঘটনা ঘটবে যখন ধোনির পর্যালোচনা ভুল প্রমাণিত হবে।

ডি কক দীপক চাহারের প্রথম বলে আউট হয়েছিলেন। বল ডিকক প্যাডে আঘাত করে, কিন্তু মাঠের আম্পায়ার তাকে নট আউট ঘোষণা করেন। পরের সেকেন্ডে ধোনির রিভিউ নির্দেশ করে এবং এই ইঙ্গিত দিয়ে ডি ককের প্যাভিলিয়নে ফিরে আসা প্রায় নিশ্চিত। তৃতীয় আম্পায়ারও ডি কককে আউট ঘোষণা করেন এবং আবারও ধোনির চোখ আম্পায়ারের চেয়ে বেশি ধারালো প্রমাণিত হয়। প্রথমে ব্যাট করে চেন্নাই টস জিতে মুম্বাইকে ১৫৭ রানের টার্গেট দেয়, কিন্তু মুম্বাইয়ের দল নির্ধারিত ওভারে ৮ উইকেটে ১৩৬ রান করতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *