ভিডিও : দুর্দান্ত পেপটকে নতুন খেলোয়াড়দের স্বাগত জানালেন অধিনায়ক বিরাট কোহলি 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের আগে সহ খেলোয়াড়দের একটি বক্তব্য দিয়েছেন। বলিউড ছবি ‘চাক দে ইন্ডিয়া’র স্টাইলে তাঁর আরসিবি সতীর্থদের উদ্দেশ্যে বক্তৃতা দিয়ে তিনি তার মনোবলকে বাড়িয়েছিলেন। আরসিবি তাদের প্রথম ম্যাচটি মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলবে আগামী ৯ এপ্রিল। আইপিএল ২০২১ এছাড়াও এই ম্যাচ দিয়ে তৈরি করা হবে। আরসিবি এই বছর তার দলে ১০জন নতুন খেলোয়াড় যুক্ত করেছে। তারা ডেল স্টেইন, ক্রিস মরিস এবং অ্যারন ফিঞ্চের মতো খেলোয়াড়দের মুক্তি দিয়েছিলেন।

ভিডিও : দুর্দান্ত পেপটকে নতুন খেলোয়াড়দের স্বাগত জানালেন অধিনায়ক বিরাট কোহলি 2

 

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও ভাগ করেছে। এই ভিডিওতে কোহলিকে বলিউডের ছবি ‘চাক দে’ শৈলীতে তাঁর দলকে বক্তৃতা দিতে দেখা গেছে। তার বক্তব্যে কোহলি বলেছিলেন, “আরসিবির সাথে যুক্ত সমস্ত নতুন খেলোয়াড়দের স্বাগত। দলের মতো পরিবেশ ও শক্তি এই মরসুমে আগের মতো দুর্দান্ত হবে। আমি আপনার সকলের কাছ থেকে কেবল আশা করি যে আপনারা মাঠে আছেন আমরা আমাদের ব্যবহার করব সময় সঠিকভাবে। এটি অনুশীলন অধিবেশন হতে পারে। আমি আশা করি আপনি ছেলেরা শক্তি প্রদর্শন করবেন। আমরা শক্তি নিয়ে খেলছি এবং কোনও পরিবর্তন হবে না।”

কোহলি তাঁর অনুপ্রেরণামূলক বক্তব্যে আরও বলেছেন যে, “খেলোয়াড়রা ম্যানেজমেন্টের পুরোপুরি সমর্থন পাবেন। আমি আপনাদের সাথে আছি। ম্যানেজমেন্ট আপনার সাথে আছে। আমি আশা করি যে খেলোয়াড় নির্বাচিত হয়েছে তারা আরসিবির সংস্কৃতিতে অবদান রাখবে। যদি আমরা মনে করি যে আমরা সবাই এক সাথে আছি তবে আমরা এই মরসুমে খুব বিশেষ কিছু করতে পারি।“ কোহলি তার খেলোয়াড়দের আশ্বস্ত করেছিলেন যে তারা যদি মাঠে পারফর্ম করেন তবে তারা পরিচালনা এবং তাদের পুরোপুরি সমর্থন পাবেন। আরসিবি শেষবার প্লে অফে পৌঁছে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে হেরেছে নক আউটে। দলটি কেবল ফাইনালে জায়গা করে নেওয়ার চেষ্টা করবে না, আইপিএল খেতাবও অর্জন করবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *