ভিডিও : ক্রিকেট ছেড়ে এবার অভিনয় জগতে নামার প্রস্তুতি নিচ্ছেন অশ্বিন-রাহানে-পন্থ 1

আইপিএল ২০২১ এর সময় শুরু হওয়ার সাথে সাথে খেলোয়াড়রা রঙিন হতে শুরু করেছে। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেটাররাও প্রায় দুমাস দীর্ঘ এই টুর্নামেন্টে খেলতে নিজ নিজ দলে যোগ দিতে শুরু করেছেন। এগুলি ছাড়াও খেলোয়াড়রা মাঠে কঠোর প্রশিক্ষণ দিচ্ছেন, পাশাপাশি ড্রেসিংরুমে একে অপরের সাথে মজা করার কোনও সুযোগ ছাড়েন না।

RCB postpones training camp after coronavirus pandemic

এই পর্বে দিল্লির ক্যাপিটালসের রবিচন্দ্রন অশ্বিন, অজিঙ্ক রাহানে এবং ক্যাপ্টেন ঋষভ পন্থের একটি মজার ভিডিও ভাগ করেছেন। এই ভিডিওটি অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা যখন চার্লি চ্যাপলিন হওয়ার চেষ্টা করেছি।’ ভিডিওতে তিন ক্রিকেটারকে বিখ্যাত কৌতুক অভিনেতা চার্লি চ্যাপলিনের নকল করতে দেখা গেছে।

View this post on Instagram

A post shared by Ashwin (@rashwin99)

দিল্লি ক্যাপিটালসের স্কোয়াড : শিখর ধাওয়ান, পৃথ্বী শ, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ (অধিনায়ক), শিমরন হেটমায়ার, মার্কাস স্টোইনিস, ক্রিস ওকস, রবিচন্দ্রন আশ্বিন, অক্ষর প্যাটেল, অমিত মিশ্র, ললিত যাদব, প্রবীণ দুবে, কাগিসো রাবাদা, এনরিচ নোর্তজে, ইশান্ত শর্মা, আবেশ খান, স্টিভ স্মিথ, উমেশ যাদব, রিপল প্যাটেল, বিষ্ণু বিনোদ, লুকমান মেরিওয়ালা, এম সিদ্ধার্থ, টম কারান, স্যাম বিলিংস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *