ভিডিয়ো: আইপিএল ২০২০র থিম সং হল রিলিজ, কয়েক মিনিটে লক্ষাধিক ভিউ

৬ সেপ্টেম্বর রবিবার বিসিসিআইয়ের আইপিএল গর্ভনিং কাউন্সিল আইপিএল ২০২০র ক্রীড়াসূচি ঘোষিত করে দিয়েছিল। এই লীগের প্রথম ম্যাচ ১৯ সেপ্টেম্বর মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের মধ্যে বিকেল ৭ টা ৩০ মিনিট থেকে খেলা হবে। এই ম্যাচ দুবাইতে আয়োজিত হবে। অন্যদিকে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ১০ নভেম্বর হবে।

এখন আইপিএল ২০২০র অ্যান্থাম সং হলো রিলিজ

ভিডিয়ো: আইপিএল ২০২০র থিম সং হল রিলিজ, কয়েক মিনিটে লক্ষাধিক ভিউ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ক্রীড়াসূচি রিলিজ হওয়ার পর এখন এই লীগের নতুন অ্যান্থেম সং সামনে এসেছে, যা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে যথেষ্ট পছন্দ করা হচ্ছে। র্যা প সংগীতের ঢঙে শুট করা এই ভিডিয়োর টাইটেল ‘উই উইল ব্যাক’ #wewillbeback’ অর্থাৎ ‘আমরা ফেরত আসব’ রাখা হয়েছে।

১ মিনিট ৩৩ সেকেন্ডের ভিডিও

ভিডিয়ো: আইপিএল ২০২০র থিম সং হল রিলিজ, কয়েক মিনিটে লক্ষাধিক ভিউ 2

এই ভিডিওটিতে খালি স্টেডিয়ামের পাশাপাশি দর্শক ভরা স্টেডিয়ামও দেখানো হয়েছে। এক মিনিট ৩৩ সেকেন্ডের এই ভিডিওতে মেসেজ দিয়ে বলা হয়েছে যে, “জীবনের এই খেলার সঙ্গে রয়েছি আমরা…” সেই সঙ্গে করোনার মুশকিল সমস্যার সকলে মিলে মুখোমুখি হওয়ার জন্য বলা হয়েছে যে, ‘সমস্ত দেশই খেলোয়াড়, একসঙ্গে মিলে গড়ো পার্টনারশিপ”। এই ভিডিওটিতে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুলের মতো খেলোয়াড়দেরও মাঠে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় আপলোড করা এই ভিডিওটি কয়েক ঘন্টার মধ্যেই কয়েক লক্ষ ভিউয়ার দেখেছেন।

সন্ধ্যে ৭:৩০ মিনিট থেকে খেলা হবে আইপিএল ২০২০র ম্যাচ

ভিডিয়ো: আইপিএল ২০২০র থিম সং হল রিলিজ, কয়েক মিনিটে লক্ষাধিক ভিউ 3

দিনের ম্যাচ ভারতীয় সময় অনুযায়ী ৩:৩০ মিনিট থেকে খেলা হবে, অন্যদিকে বিকেলের ম্যাচ ভারতীয় সময় অনুযায়ী সন্ধে ৭টা ৩০ মিনিট থেকে খেলা হবে। এই টুর্নামেন্টে ৮টি দল, মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দ্রাবাদ, কলকাতা নাইট রাইডার্স, কিংস ইলেভেন পাঞ্জাব, আরসিবি আর রাজস্থান রয়্যালসের দল অংশ নেবে। প্রত্যেকটি দল টুর্নামেন্টের লীগ চরণে একটি দলের সঙ্গে ২টি করে ম্যাচ খেলবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *