ভিডিও: ধারাভাষ্যকার থেকে ফিরে এসে নেটে ছক্কা হাঁকাচ্ছেন কার্তিক 1

কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক গত কয়েক দিনে তার ধারাভাষ্য দিয়ে সকলের হৃদয় জয় করেছিলেন। এখন তিনি ২২ গজে ফিরে এসেছেন। আইপিএল ২০২১ এর জন্য প্রস্তুতি শুরু করেছেন। আবুধাবিতে পৌঁছানোর পর কার্তিক তার কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন এবং নেটে তার প্রস্তুতি শুরু করেছেন।

ভিডিও: ধারাভাষ্যকার থেকে ফিরে এসে নেটে ছক্কা হাঁকাচ্ছেন কার্তিক 2

সংযুক্ত আরব আমিরশাহিতে আসার আগে দীনেশ কার্তিক স্কাই স্পোর্টসের ধারাভাষ্যকার হিসেবে কাজ করছিলেন। ভারত এবং ইংল্যান্ডের মধ্যে প্রথম তিনটি টেস্টে, তাকে তার ধারাভাষ্যকার হিসেবে দেখা গেছে। এই সময়ে, তাকে ইংল্যান্ডের দ্য হান্ড্রেড টুর্নামেন্টেও ধারাভাষ্য করতে দেখা গেছে। কলকাতা নাইট রাইডার্স তার সংযুক্ত আরব আমিরশাহিতে দীনেশ কার্তিকের প্রথম নেট সেশন সম্পর্কে তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করে করেছে। নেটে বোলারদের মুখোমুখি হওয়ার আগে দীনেশ কার্তিকও কথা বলেছিলেন।

View this post on Instagram

A post shared by Kolkata Knight Riders (@kkriders)

তিনি বললেন, “দেখুন, আমি মনে করি গত বছর যখন আমরা সংযুক্ত আরব আমিরশাহিতে (ইউএই) ছিলাম, তখন আমরা কিছুটা পিছিয়ে ছিলাম। পরপর দুই বছর আমরা টেবিলে পঞ্চম স্থানে ছিলাম। এটা ঠিক কিছু হচ্ছে এখন আমাকেও কামড়ায়।” দীনেশ কার্তিক কেকেআরের দুর্ভাগ্যের কথা বলেছিলেন। ২০২০ এবং ২০১১ সালে পঞ্চম হওয়ার দুঃখ প্রকাশ করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.