ভিডিয়ো: পাকিস্তানের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে আদিল রশিদ করলেন ধোনিকে কপি

ইংল্যাণ্ড আর পাকিস্তানের মধ্যে চলতি পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ গতকাল রবিবার ১৯ মে শেষ হয়ে গিয়েছে। ঘরের দল ইংল্যাণ্ড ক্রিকেট দল ওয়েন মর্গ্যানের নেতৃত্বে দুর্দান্ত প্রদ্ররশন করে ৪-০ ফলাফলে ওয়ানডে সিরিজ জিতে পাকিস্তানকে উড়িয়ে দিয়েছে। দুই দেশের মধ্যে শেষ একদিনের ম্যাচ লীডসের মাঠে খেলাহয়,যা ইংল্যান্ড দল ৫৪ রানের ব্যাবধানে জিতে নেয়।

মাঠে দেখা গেলো ধোনির অবতার

ভিডিয়ো: পাকিস্তানের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে আদিল রশিদ করলেন ধোনিকে কপি 1

ইংল্যান্ড আর পাকিস্তানের ম্যাচ চলাকালীন মহেন্দ্র সিং ধোনির অবতারও দেখতে পাওয়া গেল। এখন আপনারা ভাবছে যে আমি কি বলছি। আসলে ম্যাচ চলাকালীন ইংল্যান্ডের অভিজ্ঞ খেলোয়াড় আদিল রশিদ মাঠে ধোনির রূপ ধারণ করেন। আসলে ২৬.২ ওভারে আদিল রশিদ মহেন্দ্র সিং ধোনির স্কিলের দুর্দান্ত নমুনা পেশ করে পাকিস্তানের বাবর আজমকে রান আউট করেন। ২৬.২ ওভারে ওভারে পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ একটি শট খেলেন আর তার শট খেলার সঙ্গে নন স্ট্রাইকার এন্ডে দাঁড়ানো বাবর আজম রান নেওয়ার জন্য দৌড়ন। এর মধ্যেই ইংল্যাণ্ডের উইকেটকিপার জোস বাটলার একদিন সুযোগ হাতছাড়া না করে বল সোজা রশিদের কাছে থ্রো করেন। বল রশিদের থেকে যথেষ্ট আগে চলে যায় আর তিনি দ্রুত বল ধরে স্ট্যাম্প না দেখেই পেছন্থেকে বল স্ট্যাম্পে মারেন আর বাবর রান আউট হয়ে যান।

এখানে দেখুন ভিডিয়ো

ধোনির এই ব্যাপারে অনবদ্য

ভিডিয়ো: পাকিস্তানের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে আদিল রশিদ করলেন ধোনিকে কপি 2

আপনারা সকলেই জানেন মাঠে একবার নয় বরং কয়েকশো বার মহেন্দ্র সিং ধোনি বিপক্ষ দলের খেলোয়াড়দের এই ভাবে আউট করেছেন। শুধু আউটই নয় বরং স্ট্যাম্পিং ও ধোনি দর্শকদের চোখের পলক পড়ার আগেই করে দেন। যদি ইংল্যাণ্ড আর পাকিস্তানের মধ্যে শেষ ওয়ানডের কথা বলা হয় তো ইংল্যান্ড এই ম্যাচে ৫৪ রানে জেতে আর দলের এই জয়ে সবচেয়ে বড়ো যোগদান তরুণ জোরে বোলার ক্রিস ওকস দেন। ওক্স মাত্র ৫৪ রান দিয়ে পাঁচ উইকেট নিজের নামে করেন। ইংল্যাণ্ড না শুধু পাকিস্তানকে ৪-০ হারিয়েছে বরং বিশ্বকাপের জন্য দাবীদারীও আরো মজবুত করে ফেলেছে।

Leave a comment

Your email address will not be published.