গীতা বসরা নয় এই অভিনেত্রীকে পছন্দ করতেন হরভজন, স্বয়ং করলেন খোলসা

ভারতের তারকা স্পিনার হরভজন সিং এই সময় যতই ক্রিকেট থেকে দূরে থাকুন, কিন্তু তার পরও তিনি লাইম লাইট থেকে দূরে নেই। সম্প্রতিই হরভজনকে বলিউড অভিনেত্রী কাজলের সঙ্গে দেখা গিয়েছে। এই মোলাকাত চলাকালীন তিনি জানিয়েছেন যে কাজল তার পছন্দের অভিনেতী আর তিনি তাকে ভীষণ পছন্দ করেন।

কাজলের সঙ্গে শেয়ার করেছিলেন ছবি

বলিউড অভিনেত্রী কাজল এই সময় নিজের ছবি হেলিকপ্টার ইলার প্রমোশনে ব্যস্ত রয়েছেন। এই অবস্থায় একটি ইভেন্ট চলাকালীন হরভজন সিং কাজলের সঙ্গে মোলাকাত করেন। যেখানে তিনি কাজলের সঙ্গে একসঙ্গে ছবি ক্লিক করেন আর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই পোষ্টে তিনি লেখেন যে, ‘যখন আমি সিমরণের সঙ্গে দেখা করলাম @ কাজল আমার ফেভারিট… আপনাকে আপনার আগামি ফিল্ম হেলিকপ্টার ইলার জন্য শুভকামনা”।

দ্রুতই আসতে চলেছে ফিল্ম

কাজল ১২ অক্টোবর রিলিজ হতে চলা ফিল্ম হেলিকপ্টার ইলাতে অভিনয় করেছেন। কাজল এই ফিল্মে এক ওভার প্রোটেক্টিভ মায়ের চরিত্রে আসতে চলেছেন। ইনি এমন এক মা যার নিজের মেয়েকে নিয়ে ভীষণই চিন্তা। এই ছবিকে অজয় দেবগন প্রোডিউস করেছেন অন্যদিকে এই ছবি ডাইরেক্ট করেছেন প্রদীপ সরকার। এই ছবিটি এই মাসের ১২ তারিখ রিলিজ হতে চলেছে।

ওয়েস্টইন্ডিজ দলের সমালোচনা করার কারণে এসেছিলেন নিশানায়

হরভজন সিং ওয়েস্টইন্ডিজ ক্রিকেট দলের খারাপ প্রদর্শনকে নিশানা করা টুইট করেছিলেন, যেখানে তিনি ওয়েস্টইন্ডিজের জাতীয় দলের তুলনা ভারতের ঘরোয়া ক্রিকেট মজুত দূর্বল দলের সঙেগ করেছিলেন। তিনি নিজের টুইটে লিখেছিলেন, “ওয়েস্টইন্ডিজ ক্রিকেটের সম্মান রয়েছে, কিন্তু আপনাদের সবার জন্য একটি প্রশ্ন রয়েছে…ওয়েস্টইন্ডিজ দলকি রঞ্জি ট্রফি কোয়াটার্সের জন্য প্লেট গ্রুপ থেকে কোয়ালিফাই করতে পারবে? এলিট থেকে তো হবে না”।
তারপর আর কি। অতিথি দলের এই ধরণের অপমান দেখে ক্রিকেট ফ্যানেরাও রেগে যান আর তারা উলটে ভজ্জিকে ট্রোল করা শুরু করেন। হরভজন সিংহের এই বয়ান নিয়ে কড়া জবাব দিয়ে বেশ কিছু ফ্যান্স টুইট করেন।

SHARE
কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ফুটবলে ব্রাজিলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার এবং লিওনেল মেসি। অ্যাডভেঞ্চারিস্ট।
  • আরও পড়ুন

    ওয়াসিম আক্রমের মতে সেরা বিশ্বর পাঁচ ব্যাটসম্যান , তালিকায় এক ভারতীয়!

    তাঁর মতে সেরা পাঁচ সেরা ব্যাটসম্যানের মোড়ক উন্মোচন করেছেন পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান ওয়াসিম আকরাম। তালিকায় একজন কিউই...

    করোনার মাঝে বিসিসিআই দিলো ভারতীয় দলের জন্য সুখবর!

    কোভিড -১৯ মহামারীর অর্থনৈতিক দিক থেকেও ক্রিকেট বিশ্বে আঘাত হানে। অস্ট্রেলিয়া, পাকিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের বোর্ডগুলি হয়...

    ৫ জন ব্যাটসম্যান, যারা টেস্ট ক্রিকেটে সবচেয়ে বেশিবার খেলেছেন ৩০০র বেশি বল

    ৫ জন ব্যাটসম্যান, যারা টেস্ট ক্রিকেটে সবচেয়ে বেশিবার খেলেছেন ৩০০র বেশি বল
    টেস্ট ক্রিকেটে ওভারের কোনো সীমা নেই, এই কারণে ব্যাটসম্যান যত ইচ্ছে তত বল খেলতে পারেন। বেশকয়েকবার ব্যাটসম্যান...

    ঘরোয়া ক্রিকেটের তারকা থাকা এই পাঁচ ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেটে হয়েছেন ফ্লপ

    বিশ্ব ক্রিকেটে টেস্ট ক্রিকেটের ইতিহাস ভীষণই পুরোনো। টেস্ট ক্রিকেটের শুরু ১৮৭৭ সালে হয়েছিল অর্থাৎ এই বিষয়টির আজ...

    যজুবেন্দ্র চহেলকে অশালীন মন্তব্যের জন্য যুবরাজের নামে দায়ের হলো এফআইআর !

    প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং অবসরের পর থেকে প্রায়ই নিজের বয়ান নিয়ে আলোচনার কেন্দ্র হয়ে থাকেন। তার...