গীতা বসরা নয় এই অভিনেত্রীকে পছন্দ করতেন হরভজন, স্বয়ং করলেন খোলসা

ভারতের তারকা স্পিনার হরভজন সিং এই সময় যতই ক্রিকেট থেকে দূরে থাকুন, কিন্তু তার পরও তিনি লাইম লাইট থেকে দূরে নেই। সম্প্রতিই হরভজনকে বলিউড অভিনেত্রী কাজলের সঙ্গে দেখা গিয়েছে। এই মোলাকাত চলাকালীন তিনি জানিয়েছেন যে কাজল তার পছন্দের অভিনেতী আর তিনি তাকে ভীষণ পছন্দ করেন।

কাজলের সঙ্গে শেয়ার করেছিলেন ছবি

View this post on Instagram

Jab I met Simran @kajol my favourite ?.. wish you all the best for your upcoming movie #HelicopterEela

A post shared by Harbhajan Turbanator Singh (@harbhajan3) on Oct 8, 2018 at 12:44am PDT

বলিউড অভিনেত্রী কাজল এই সময় নিজের ছবি হেলিকপ্টার ইলার প্রমোশনে ব্যস্ত রয়েছেন। এই অবস্থায় একটি ইভেন্ট চলাকালীন হরভজন সিং কাজলের সঙ্গে মোলাকাত করেন। যেখানে তিনি কাজলের সঙ্গে একসঙ্গে ছবি ক্লিক করেন আর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই পোষ্টে তিনি লেখেন যে, ‘যখন আমি সিমরণের সঙ্গে দেখা করলাম @ কাজল আমার ফেভারিট… আপনাকে আপনার আগামি ফিল্ম হেলিকপ্টার ইলার জন্য শুভকামনা”।

দ্রুতই আসতে চলেছে ফিল্ম

কাজল ১২ অক্টোবর রিলিজ হতে চলা ফিল্ম হেলিকপ্টার ইলাতে অভিনয় করেছেন। কাজল এই ফিল্মে এক ওভার প্রোটেক্টিভ মায়ের চরিত্রে আসতে চলেছেন। ইনি এমন এক মা যার নিজের মেয়েকে নিয়ে ভীষণই চিন্তা। এই ছবিকে অজয় দেবগন প্রোডিউস করেছেন অন্যদিকে এই ছবি ডাইরেক্ট করেছেন প্রদীপ সরকার। এই ছবিটি এই মাসের ১২ তারিখ রিলিজ হতে চলেছে।

ওয়েস্টইন্ডিজ দলের সমালোচনা করার কারণে এসেছিলেন নিশানায়

হরভজন সিং ওয়েস্টইন্ডিজ ক্রিকেট দলের খারাপ প্রদর্শনকে নিশানা করা টুইট করেছিলেন, যেখানে তিনি ওয়েস্টইন্ডিজের জাতীয় দলের তুলনা ভারতের ঘরোয়া ক্রিকেট মজুত দূর্বল দলের সঙেগ করেছিলেন। তিনি নিজের টুইটে লিখেছিলেন, “ওয়েস্টইন্ডিজ ক্রিকেটের সম্মান রয়েছে, কিন্তু আপনাদের সবার জন্য একটি প্রশ্ন রয়েছে…ওয়েস্টইন্ডিজ দলকি রঞ্জি ট্রফি কোয়াটার্সের জন্য প্লেট গ্রুপ থেকে কোয়ালিফাই করতে পারবে? এলিট থেকে তো হবে না”।
তারপর আর কি। অতিথি দলের এই ধরণের অপমান দেখে ক্রিকেট ফ্যানেরাও রেগে যান আর তারা উলটে ভজ্জিকে ট্রোল করা শুরু করেন। হরভজন সিংহের এই বয়ান নিয়ে কড়া জবাব দিয়ে বেশ কিছু ফ্যান্স টুইট করেন।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

এই প্রাক্তন ভারতীয় তারকা মনে করেন কার্তিকের ক্যারিয়ার শেষ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ (ওডিআই) হোম সিরিজ থেকে কার্তিক বাদ পড়েছেন। যারফলে মনজ্রেকার মনে করেন...

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেনভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট

আরসিবির এই ৫ খেলোয়াড় করেছেন ভালো প্রদর্শন, তো বিরাট কোহলি দিতে পারেন টিম ইন্ডিয়ার টিকিট
আরসিবির দল আইপিএল ২০১৯ এ নিজেদের ভরসা বেশ কিছু তরুণ খেলোয়াড়দের উপর ভরসা দেখিয়েছে। দলে বেশ কিছু...

আইপিএল ২০১৯: এই হল সেই পাঁচ খেলোয়াড় যারা আইপিএলের দেন, পঞ্চম নাম একদম অবাক করার মত

আইপিএল ভারতীয় দলকে বেশ কিছু দুর্দান্ত খেলোয়াড় দিয়েছে। যারা দীর্ঘ সময় পর্যন্ত ভারতীয় দলের হয়ে খেলে দুর্দান্ত...

দুর্দান্ত প্রদর্শনের পরও এই খেলোয়াড়কে বাদ দিয়ে কেএল রাহুলকে সামিল করায় ক্ষুব্ধ প্রশংসকরা, কোহলির উপর আনলেন এই অভিযোগ

বিশ্বকাপের আগে ভারতীয় দল নিজেদের শেষ সিরিজের জন্য দল ঘোষণা করে দিয়েছে। ওয়ানডে দল থেকে দীনেশ কার্তিককে...

পৃথ্বী শ বললেন, অস্ট্রেলিয়া সিরিজ মিস করায় দুঃখি, এই সিরিজ থেকে ফিরব দলে

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শ-কে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের মাটীতে হওয়া টেস্ট সিরিজ চলাকালীন প্র্যাকটিস ম্যাচে চোট...