WATCH: ক্রুণাল পাণ্ডিয়া ধোনিকে করতে চাইলেন মাঙ্কডিং, ফের ধোনি করলেন এমন কিছু, লজ্জিত হলেন ক্রুণাল

আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব আর রাজস্থান রয়্যালসের মধ্যে শুরু হওয়া মাঙ্কেডিং বিতর্ক ক্রিকেটে এক নতুন বিতর্ক শুরু করে দিয়েছে। এখনো তো প্রায়ই এই ধরণের গতিবিধি দেখা দিতে শুরু করেছে। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে যখন অশ্বিন রাজস্থানের ওপেনিং ব্যাটসম্যান জোস বাটলারকে আউট করেছিলেন, তো এর উপর তর্ক শুরু হয়ে গিয়েছিল। ক্রিকেটের মত খেলায় মাঙ্কডিংকে দিন প্রতিদিন চেপে বসতে দেখা যাচ্ছে।

ক্রুণাল পাণ্ডিয়া ধোনিকে করলেন আউট করার চেষ্টা

WATCH: ক্রুণাল পাণ্ডিয়া ধোনিকে করতে চাইলেন মাঙ্কডিং, ফের ধোনি করলেন এমন কিছু, লজ্জিত হলেন ক্রুণাল 1

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ক্রুণাল পাণ্ডিয়া ধোনিকে মাঙ্কেডিংয়ের অনুসারে আউট করার চেষ্টা করেন। ১৪তম ওভারের চতুর্থ বলে ক্রুণাল পাণ্ডিয়া বল করতে করতে থেমে যান, পাণ্ডিয়ার মনে হয় যে ধোনি বোলিং অ্যাকশনের আগেই ক্রিজ ছেড়ে বাইরে চলে যান, কিন্তু যখন স্লো মোশনে ভিডিয়ো দেখা হয় তো দেখা যায় ধোনি ক্রিজের ভেতরই ছিলেন।
সেই সময় কমেন্টটরদের মধ্যে তর্ক শুরু হয়ে যায় যে ধোনিকে এইভাবে আউট করা ভীষণই মুশকিল। এমনটা ভীষণই কম হয় যখন ধোনি এই ধরণের ভুল করেন। তিনি ক্রিকেটে বেশিরভাগই সঠিক জিনিস করেন।

জানিয়ে দিই যে এই ম্যাচে এক সময় মুম্বাইকে রান করার জন্য সংঘর্ষ করতে দেখা যাচ্ছিল, কিন্তু পাণ্ডিয়া ৮ বলে ২৫ রানের বিস্ফোরক ইনিংস খেলেন, যার সৌজন্য দল ১৭০ পর্যন্ত পৌঁছোতে পারে। এতে ক্রুণাল পান্ডিয়ার ৪২ রান আর সূর্যকুমার যাদবের ৫৯ রানও শামিল রয়েছে।

WATCH: ক্রুণাল পাণ্ডিয়া ধোনিকে করতে চাইলেন মাঙ্কডিং, ফের ধোনি করলেন এমন কিছু, লজ্জিত হলেন ক্রুণাল 2
Chennai: RR players Ben Stokes and Jofra Archer take run between the wicket during the Indian Premier League 2019 (IPL T20) cricket match between Chennai Super Kings (CSK) and Rajasthan Royals (RR) at MAC Stadium in Chennai, Sunday, March 31, 2019. (PTI Photo/R Senthil Kumar)(PTI4_1_2019_000003B)

এই ম্যাচে মুম্বাই সব বিভাগেই ভাল প্রদর্শন করে,এই ম্যাচে মুম্বাই দল জয়লাভ করে পয়েন্ট তালিকায় উন্নতি ঘটিয়েছে। অন্যদিকে ধোনির দল বিশেষ করে ব্যাটিং থেকে শুরু করে ফিল্ডিং পর্যন্ত খারাপ প্রদর্শন করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *