বিয়ে চলাকালীন স্টেজে ক্রিকেট খেলতে শুরু করলেন বরুণ চক্রবর্তীর স্ত্রী, আপনারাও দেখুন ভিডিও

কলকাতা নাইট রাইডার্সের জনপ্রিয় বোলার বরুণ চক্রবর্তী এই মুহূর্তে নিজের বিয়ের খবর নিয়ে আলোচনার কেন্দ্রে রয়েছেন। আসলে তার শিরোনামে উঠে আসার বিশেষ কারণ হল তার স্ত্রী নেহা খেডেকার। যার ভিডিও নিয়মিত ভাইরাল হয়ে চলেছে। এই ভিডিওতে কেকেআরের বোয়ার বরুণ চক্রবর্তী স্ত্রীকে ব্যাট হাতে নিজের ক্যারিশমা দেখাতে দেখা যাচ্ছে।

বরুণ চক্রবর্তীর স্ত্রী ভিডিও হল ভাইরাল

বিয়ে চলাকালীন স্টেজে ক্রিকেট খেলতে শুরু করলেন বরুণ চক্রবর্তীর স্ত্রী, আপনারাও দেখুন ভিডিও 1

আসলে গত সপ্তাহের শুক্রবার দীর্ঘ সময় পর্যন্ত রিলেশনে থাকার পর বরুণ চক্রবর্তী আর তার গার্লফ্রেণ্ড নেহা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। দুজনের বিয়ের ছবি আর ভিডিও এখন ইন্টারনেটে মানুষের মধ্যে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সমর্থকরা বরুণের স্ত্রী নেহার ক্রিকেটের ধরণ দেখে তার ফ্যান হয়ে গিয়েছেন। ভাইরাল হওয়া ভিডিওটিতে আপনারা দেখতে পারেন যে কীভাবে স্টেজে বরূণ নিজের স্ত্রীকে ব করছেন আর নেহা সেই বলে শটের পর শট মেরে চলেছেন।

বিয়েতে নেহা খেডেকর আনলেন ক্রিকেটের টুইস্ট

বিয়ে চলাকালীন স্টেজে ক্রিকেট খেলতে শুরু করলেন বরুণ চক্রবর্তীর স্ত্রী, আপনারাও দেখুন ভিডিও 2

তবে দুবার ক্যাচ তোলার পর যখন নেহা তৃতীয় শট মারেন তো বরুণ খুশি প্রকাশ করেন। এর সঙ্গেই দুজনকে চিয়ারআপ করা বন্ধুরাও হাততালি দেওয়া শুরু করেন। বিয়েতে ক্রিকেটের এই নতুন টুইস্ট সম্ভবতই আপনারা আর কোনো ক্রিকেটারের বিয়েতে দেখে থাকবেন। কিন্তু এই দুজনের জুটি যেভাবে নিজেদের বিয়েতে আসা অতিথিদের মনোরঞ্জন করার জন্য এক নতুন উপায় খুঁজে বের করেছেন তা প্রশংসাযোগ্য। এই ভিডিওটি কেকেআরের দল নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছে। সেই সঙ্গেই ক্যাপশনে এই নববিবাহিত জুটিকে অনেক শুভকামনা জানিয়েছে। মিস্ট্রি স্পিনার নামে জনপ্রিয় হওয়া বরুণ চক্রবর্তী নিজের বোলিংয়ের জন্য পরিচিত। আইপিএলের অন্যদের তুলনায় তার প্রদর্শন অসাধারণ থেকেছে।

চোটের কারণে টি-২০ সিরিজে হতে শামিল হতে পারেননি বরুণ চক্রবর্তী

বিয়ে চলাকালীন স্টেজে ক্রিকেট খেলতে শুরু করলেন বরুণ চক্রবর্তীর স্ত্রী, আপনারাও দেখুন ভিডিও 3

তবে এবার তাকে অস্ট্রেলিয়া সফরের জন্য টি—২০ সিরিজে নির্বাচিত তো করা হয়েছিল, কিন্তু আইপিএলে লাগা চোটের কারণে তিনি ইউএই থেকে সোজা ভারতে ফিরে আসেন, আর টিম ইন্ডিয়ার সঙ্গে তার খেলার স্বপ্ন পূর্ণ হতে পারেনি। বরুণ আর নেহার এই বছরের শুরুতে বিয়ে করার কথা ছিল কিন্তু দেশব্যাপী লকডাউনের কারণে এই প্ল্যান সফ হতে পারেই আর বিয়ের ডেট পেছিয়ে যেতে থাকে। বর্তমানে শেষমেশ তারা দুজনে গত ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *