ভ্যালেন্টাইন স্পেশাল: যখন নিজের প্রেমিকার সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন এই মহান খেলোয়াড়, তারপর হয় বিয়ে

ভারতীয় দলের দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলী ভারতের সবচেয়ে দুর্দান্ত অধিনায়কদের মধ্যে একজন বলে পরিগনিত হন। ক্রিকেটের মাঠে এই খেলোয়াড়ের দাদাগিরি জনপ্রিয়। ২০০২ এর নেটওয়েস্ট সিরিজ কে ভুলতে পারে? লর্ডসের ব্যালকনিতে জয়ের পর টি-শার্ট খুলে জয়ের পর খুশি পালন করা এই খেলোয়াড় ভালোবাসার মাঠেও এমনই ছিলেন। ১৯ বছর বয়েসে আন্তর্জাতিক ক্রিকেটে ডেবিউ করা বাংলার সৌরভ গাঙ্গুলীর স্ত্রীর নাম ডোনা গাঙ্গুলী। তিনি যখন নিজের প্রথম বিদেশ সফরে যান সেখানে তার ব্যাট বেশ চলেনি এবং তিনি বেশি খেলার সুযোগও পাননি। সফর থেকে ফেরার পর তিনি এমন কাজ করেন যা শুনে সকলে অবাক হয়ে গিয়েছিলেন।

এই কারণে নিজের প্রতিবেশিনীর সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়েছিলেন সৌরভ
ভ্যালেন্টাইন স্পেশাল: যখন নিজের প্রেমিকার সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন এই মহান খেলোয়াড়, তারপর হয় বিয়ে 1
সৌরভের স্ত্রী ডোনা তার প্রতিবেশিনী ছিলেন আর তাকে ভালোবাসতেন। কিন্তু সৌরভ আর ডোনার পরিবারের লোকেদের তাদের সম্পর্ক পছন্দ ছিলনা। সৌরভের ডোনার সঙ্গে তখনই প্রেম হয় যখন তারা দুজনেই স্কুলে পড়তেন। সৌরভ আর ডোনার পরিবারের সঙ্গে একদমই মিল ছিল না। তাদের ভালোবাসা এতটা গভীর হয়ে গিয়েছিল যে গাঙ্গুলী ডোনার সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে যান।

কোর্টে পরিবারকে না জানিয়ে করে ফেলেছিলেন বিয়ে
ভ্যালেন্টাইন স্পেশাল: যখন নিজের প্রেমিকার সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন এই মহান খেলোয়াড়, তারপর হয় বিয়ে 2
এই দুজনে কোর্টে বিয়ে করার পরিকল্পনা করেন, কিন্তু এই কথা মিডিয়ায় লিক হয়ে যায় যে কারণে তারা তৎকাল তৈরি করা পরিকল্পনা রদ করে দেন। পরে তারা মিডিয়াকে লুকিয়ে কোর্টে বিয়ে করে ফেলেন।

দুই বাড়িতে লেগে গিয়েছিল গণ্ডগোল
ভ্যালেন্টাইন স্পেশাল: যখন নিজের প্রেমিকার সঙ্গে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন এই মহান খেলোয়াড়, তারপর হয় বিয়ে 3
যখন এই খবরের কথা সৌরভের পরিবার জানতে পারে তো তারা পরিস্কার মানা করে দেন যে তারা অব্রাক্ষ্মণ মেয়ের সঙ্গে নিজের ছেলের বিয়ে দেবেন না। পরে দুজনের পরিবার এই বিয়েকে স্বীকার করে নেন। আর ২১ ফেব্রুয়ারি ১৯৯৭ এ দুজনের পরিবার এই বিয়েকে স্বীকার করে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *