বলিউডের এই সুন্দরী অভিনেত্রী রশিদ খানের প্রতি হৃদয়াবেগ এল, বললেন মনের কথা

আফগানিস্থানের প্রদর্শন ২০১৮র এশিয়া কাপে দুর্দান্ত ছিল। সেই সঙ্গে তাদের মিস্ট্রি স্পিনারের পারফর্মেন্সও ছিল দুর্দান্ত। তিনি এবার এই প্রতিযোগিতায় ৮টি উইকেট হাসিল করেছেন। সেই সঙ্গে ব্যাট হাতেও তিনি একটি হাফ সেঞ্চুরি করেছেন। রশিদ খানের ফ্যান্স পুরো বিশ্বেই মজুত রয়েছে। এই তালিকায় এখন আরও একটি নাম জুড়ে গিয়েছে। লাভরাত্রি ফিল্মের অভিনেত্রী ওয়ারিনা হুসেনও রশিদ খানের প্রশংসা করেছেন। তিনি জানিয়েছেন যে আফগানিস্থানে রশিদ খানকে লোকেরা কি বলেন।

আমার রশিদ খানকে পছন্দ

সম্প্রতি ওয়ারিনা সিনেমার প্রমোশনের জন্য একটি ইন্টারভিউ দিয়েছেন। সেই ইন্টারভিউতে যখন তাকে এশিয়া কাপ নিয়ে কথা বলা হয় সেই সময় তিনি জানান এশিয়া কাপে এবার রশিদ খান দারুণ প্রদর্শন করেছেন। ওকে আমার পছন। আফগানিস্থানে লোকে থাকে The lie of afganisthaan বলে ডাকে।

৫ অক্টোবর রিলিজ হবে সিনেমা

ফিল্ম লাভরাত্রি যা এখন লাভযাত্রী না হয়ে গিয়েছে আগামি ৫ অক্টোবর সিনেমা হলে রিলিজ হবে। এই রোমান্টিক ফিল্মে সলমন খানের জামাইবাবু আয়ুষ শর্মা লীড রোলে রয়েছেন। তার সঙ্গে ওয়ারিনা হুসেনও রয়েছেন আর তিনি ডেবিউ করছেন। এই ফিল্ম ডাইরেক্ট করছেন অভিরাজ মীনাওয়ালা। এটা গুজরাটি ব্যাকড্রপের উপর তৈরি হওয়া একটি লাভস্টোরি সিনেমা। লাভরাত্রিতে সলমান খানও একটি ক্যামিও চরিত্রে রয়েছে। প্রসঙ্গত এই ফিল্মটির নাম প্রথমে লাভরাত্রি রাখা হয়েছিল কিন্তু বিতর্ক হওয়ার কারণে এই ফিল্মের নাম পরিবর্তন করতে হয় আর ফিল্মের নাম লাভযাত্রী রাখা হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *