ওয়াচ: উসমান খোয়াজাকে আউট করার পর কেদার জাধব করলেন অপশব্দের প্রয়োগ, তো দেখার মত ছিল বিরাটের রিঅ্যাকশন 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ওয়ানডে সিরিজের আজ দ্বিতীয় ম্যাচ খেলা হচ্ছে। অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চ টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। ভারতীয় দল প্রথমে ব্যাটিং করে অস্ট্রেলিয়ার সামনে ২৫১ রানের লক্ষ্য রাখে। অধিনায়ক বিরাট কোহলি দুর্দান্ত সেঞ্চুরি ইনিংস খেলেন কিন্তু অন্য কোনো ব্যাটসম্যানরা চলেনি।

অস্ট্রেলিয়া করেছে দুর্দান্ত শুরুয়াত
ওয়াচ: উসমান খোয়াজাকে আউট করার পর কেদার জাধব করলেন অপশব্দের প্রয়োগ, তো দেখার মত ছিল বিরাটের রিঅ্যাকশন 2
অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চ গত কিছু ম্যাচে ফর্ম নিয়ে সংঘর্ষ করছিলেন। আজ ম্যাচে তিনি অস্ট্রেলিয়াকে ভালো শুরুয়াত দেন। উসমান খোয়াজাও তাকে ভালো সঙ্গ দেন। দুজনে প্রথম উইকেটের জন্য ৮৩ রান যোগ করেন। কুলদীপ যাদব অ্যারণ ফিঞ্চকে আউট করে অস্ট্রেলিয়াকে প্রথম ধাক্কা দেন। অন্যদিকে ব্যাট করা উসমান খোয়াজা ফিঞ্চের চেয়ে বেশি দ্রুত রান করছিলেন।ফিঞ্চ ৫৩ বলে ৩৭ রান করেন।

কেদার জাধবের চলল জাদু
ওয়াচ: উসমান খোয়াজাকে আউট করার পর কেদার জাধব করলেন অপশব্দের প্রয়োগ, তো দেখার মত ছিল বিরাটের রিঅ্যাকশন 3
পার্টটাইম বোলার কেদার জাধব ভারতকে লাগাতার সফলতা এনে দেন। তিনি গত ম্যাচেও মার্কস স্টোইনিসকে আউট করেছিলেন। এই ম্যাচেও তিনি পিচে সেট হওয়া উসমান খোয়াজাকে প্যাভিলিয়নে পাঠান যিনি ৩৭ বলে ৩৮ রানের ইনিংস খেলেন। উইকেটের বলকে খোয়াজা লেগ সাইডে খেলার চেষ্টা করেন,কিন্তু বল ব্যাটের বাইরের কোনায় লেগে এক্সট্রা কভারের হাতে চলে যায়। এরপর কেদার জাধবের খুশির ঠিকানা রইল না।

জাধবের মুখ থেকে বেরল অপশব্দ

ওয়াচ: উসমান খোয়াজাকে আউট করার পর কেদার জাধব করলেন অপশব্দের প্রয়োগ, তো দেখার মত ছিল বিরাটের রিঅ্যাকশন 4

ভারতীয় খেলোয়াড় বেশ কয়েকবার ম্যাচে উইকেট নেওয়ার পর আবেগে ভেসে যান। এতে অধিনায়ক বিরাট কোহলির নাম সবচেয়ে উপরে থাকে। অন্যদিকে অন্য খেলোয়াড়রাও খুব বেশি পেছিয়ে নেন। উসমান খোয়াজার উইকেট নেওয়ার পর কেদার জাধবও অপশব্দের প্রয়োগ করেন। ক্যাচ নেওয়া খেলোয়াড় বিরাট কোহলিও খুশি ব্যক্ত করেন কিন্তু তিনি বুদ্ধিমত্তা দেখিয়ে এমন কিছু করেননি।

দেখুন ভিডিয়ো:

<blockquote class=”twitter-tweet” data-lang=”en-gb”><p lang=”en” dir=”ltr”>Jadhav gives a send off. <a href=”https://t.co/oMhsCGz5BM”>pic.twitter.com/oMhsCGz5BM</a></p>&mdash; shaktikapoor143 (@shaktikapoor143) <a href=”https://twitter.com/shaktikapoor143/status/1102920890000371712?ref_src=twsrc%5Etfw”>5 March 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *