হার্দিক পান্ডিয়া নন এবার ঋষভ পন্থের সঙ্গে যোগ হল উর্বশী রাউতেলার নাম, ম্যাচের আগে ডিনার ডেটে স্পট?

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া যখন থেকে ভারতীয় ক্রিকেট দলে পা রেখেছেন তার পর থেকে তার নাম কোনো না কোনো অভিনেত্রীর সঙ্গে যোগ করা হয়েছে। হার্দিক পান্ডিয়ার এখনো পর্যন্ত কেরিয়ারে বেশকিছু বলিউড সুন্দরীদের সঙ্গে নাম যুক্ত করার কারণে শিরোনামে থেকেছেন।

উর্বশী রাউতেলার সঙ্গে যোগ হতে থেকেছে হার্দিক পান্ডিয়ার নাম

হার্দিক পান্ডিয়া নন এবার ঋষভ পন্থের সঙ্গে যোগ হল উর্বশী রাউতেলার নাম, ম্যাচের আগে ডিনার ডেটে স্পট? 1

এই মুহুর্তে চোটের কারণে বাইরে থাকা ভারতীয় দলের প্রধান তিন খেলোয়াড়দের মধ্যে একজন হার্দিক পান্ডিয়ার নাম সবার চেয়ে বেশি বলিউডের অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে যোগ করা হয়েছিল। সবসময়ই হার্দিকের নাম উর্বশীর সঙ্গে নেওয়া হয়। আর শুধু তাইই না বেশ কয়েকবার তো হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে উর্বশীকে স্পটও করা হয়েছে এই অবস্থায় এই দুজনের মধ্যে অ্যাফেয়ার থাকার খবরও ছিল।

ঊর্বশী রাউতেলাকে এবার ঋষভ পন্থের সঙ্গে করা হয়েছে স্পট

হার্দিক পান্ডিয়া নন এবার ঋষভ পন্থের সঙ্গে যোগ হল উর্বশী রাউতেলার নাম, ম্যাচের আগে ডিনার ডেটে স্পট? 2

কিন্তু বলিউড সুন্দরী উর্বশী রাউতেলাকে এবার ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে নয় বরং কোনো অন্য ভারতীয় খেলোয়াড়ের সঙ্গে দেখা গয়েছে। এটা জেতে হয়ত আপনি অবাক হবেন। ভারতীয় ক্রিকেট দলের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থের সঙ্গে উর্বশী রাউতেলাকে স্পট করা হয়েছে। এই দুজনের স্পট হওয়া কারোরই বিশ্বাস হবে না। কিন্তু এটা সত্যি যে উর্বশী রাউতেলাকে ভারতের তরুণ খেলোয়াড় ঋষভ পন্থের সঙ্গে স্পট করা গিয়েছে যারা একসঙ্গে মিলে ডিনার করেছেন।

মুম্বাইতে ডিনার ডেটে স্পট করা হয়েছে পন্থ-উর্বশীকে

হার্দিক পান্ডিয়া নন এবার ঋষভ পন্থের সঙ্গে যোগ হল উর্বশী রাউতেলার নাম, ম্যাচের আগে ডিনার ডেটে স্পট? 3

ভারতীয় ক্রিকেট দল গত কিছু দিন ধরে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচের কারণে মুম্বাইতে উপস্থিত ছিল। এর মধ্যে ১০ ডিসেম্বর রাতে ঋষভ পন্থকে উর্বশী রাউতেলার সঙ্গে স্পট করা গিয়েছে। স্পটবয়ের রিপোর্টের কথা মানা হলে সেদিন গভীর রাতে পন্থের পন্থ আর রাউতেলাকে একসঙ্গে দেখা গিয়েছে। বলা হচ্ছে যে মঙ্গলবার রাত ১১টার সময় মুম্বাইয়ের জুহু এলাকায় অবস্থিত ইস্টেলাতে ঋষভ পন্থ আর উর্বশী রাউতেলাকে ডিনার ডেট করতে দেখা গিয়েছে। এরপর এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ছে আর মিডিয়াতেও ছেয়ে রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *