ভারত-পাক ম্যাচ দেখার জন্য ইউনিভার্সাল বস ক্রিস গেইল নিলেন বিশেষ প্রস্তুতি

আইসিসি বিশ্বকাপ ২০১৯এ ১৬ জুন ভারত আর পাকিস্তানের মধ্যে ম্যাচ খেলা হবে। এই বিশ্বকাপে পাকিস্তান এখনো পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে। যার মধ্যে তারা একটি জয় এবং দুটি হার পেয়েছে অন্যদিকে একটি ম্যাচ বৃষ্টিতে রদ হয়ে গিয়েছে। অন্যদিকে ভারতীয় দল তিনটি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা দুটি ম্যাচ জিতেছে এবং একটি ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে।

পুরো বিশ্বের নজর

ভারত-পাক ম্যাচ দেখার জন্য ইউনিভার্সাল বস ক্রিস গেইল নিলেন বিশেষ প্রস্তুতি 1

ভারত আর পাকিস্তানের মধ্যে হওয়া ম্যাচ ক্রিকেটের সবচেয়ে বড়ো ম্যাচের মধ্যে ধরা হয়ে থাকে। এই ম্যাচে পুরো বিশ্বের নজর থাকে। দুই দল নিজেদের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ খেলে না আর এই কারণে দুই দেশের মধ্যে ম্যাচ খুবই কম হয়। এই দুই দেশের মধ্যে বিশ্বকাপে এখনো পর্যন্ত ৬টি ম্যাচ খেলা হয়েছে। এই সমস্ত ম্যাচেই ভারতীয় দল জয়লাভ করেছে। এই ম্যাচে যেখানে ভারত তার জয়ের ধারাকে বজায় রাখতে চাইবে সেখানে পাকিস্তান এই ধারাকে ভাঙতে চাইবে।

ক্রিস গেইলের বিশেষ প্রস্তুতি

ভারত-পাক ম্যাচ দেখার জন্য ইউনিভার্সাল বস ক্রিস গেইল নিলেন বিশেষ প্রস্তুতি 2

ভারত আর পাকিস্তানের মধ্যে এই বিশ্বকাপে হতে চলা ম্যাচের জন্য ওয়েস্টইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল বিশেষ প্রস্ততি নিয়েছেন। তিনি এই ম্যাচ দেখার জন্য বিশেষ কোর্ট তৈরি করেছেন যার মধ্যে একদিকে ভারতের তিরঙ্গার তিনটি রঙ রয়েছে। অন্দিকে পাকিস্তানের পতাকার সবুজ আর সাদা রঙ রয়েছে। এর সঙ্গেই তিনি এই বিষয়ে লিখেছেন যে নিজের জন্মদিন ২০ সেপ্টেম্বরেই তিনি এই ড্রেস পরবেন। ক্রিস গেইল সোশ্যাল মিডিয়ায় লেখেন,

“হ্যাঁ, আমি নিজের ভারত আর পাকিস্তান সুটে, সকলকে ভালবাসা আর সম্মান! আমি বাস্তবে এটাকে ভালবাসি আর এটা আমার জন্মদনের পার্টিতে ২০ সেপ্টেম্বর আমার ড্রেস হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *