ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: হায়দ্রাবাদ টেস্ট ম্যাচে যদি অধিনায়ক বিরাট কোহলি করেন শার্দূল ঠাকুরকে শামি তো এই খেলোয়াড়ের বাদ পড়া নিশ্চিত
Indian bowler Umesh Yadav (2L) celebrates with his teammates after dismissing Sri Lankan batsman Danushka Gunathilaka during the fourth day of the first Test match between Sri Lanka and India at Galle International Cricket Stadium in Galle on July 29, 2017. / AFP PHOTO / ISHARA S. KODIKARA (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ শুক্রবার ১২ অক্টোবর হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে। এই ম্যাচ নিয়ে দুই দলই এরমধ্যেই প্রস্তুত হয়ে রয়েছে।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: হায়দ্রাবাদ টেস্ট ম্যাচে যদি অধিনায়ক বিরাট কোহলি করেন শার্দূল ঠাকুরকে শামিল তো এই খেলোয়াড়ের বাদ পড়া নিশ্চিত 1
হায়দ্রাবাদ টেস্টের জন্য ভারতীয় দদলের ১২ সদস্যের ঘোষণা

ভারতীয় দলে দ্বিতীয় টেস্টে ম্যাচে বেশ কয়েকজন তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়ার চর্চা চলছিল। এর মধ্যেই টিম ম্যানেজমেন্ট হায়দ্রাবাদ টেস্টের জন্য নিজেদের অন্তিম ১২ খেলোয়াড়ের নাম ঘোষণা করে দিয়েছে।

ভারতীয় টিম ম্যানেজমেন্ট হায়দ্রাবাদ ম্যাচের জন্য যে ১২ খেলোয়াড়ের নামকে সম্ভাবিতর তালিকায় জায়গা দিয়েছে তাতে সম্পূর্ণরূপে প্রথম টেস্টে ম্যাচের ১২ খেলোয়াড়ই শামিল রয়েছেন। এখন এটাই প্রশ্ন যে এর মধ্যে কোন ১১ জনকে সুযোগ দেওয়া হবে।

হায়দ্রাবাদ টেস্টে শার্দূল ঠাকুর জায়গা পেলে কে পড়বেন বাদ?

যে খেলোয়াড়রা রাজকোট টেস্ট ম্যাচে দলের সদস্য ছিলেন তারা ছাড়াও দ্বাদশ খেলোয়াড় হিসেবে জোরে বোলার শার্দূল ঠাকুরও রয়েছেন। এখন এটা টিম ম্যানেজমেন্টকেই ঠিক করতে হবে যে তারা শার্দূল ঠাকুরকে দ্বিতীয় ম্যাচে সুযোগ দেবে কিনা।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: হায়দ্রাবাদ টেস্ট ম্যাচে যদি অধিনায়ক বিরাট কোহলি করেন শার্দূল ঠাকুরকে শামিল তো এই খেলোয়াড়ের বাদ পড়া নিশ্চিত 2
যদি হায়দ্রাবাদ টেস্ট ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক শার্দূল ঠাকুর দেন তাহলে কে পড়বেন বাদ? এটা একটা বড় প্রশ্ন। কিন্তু প্রথম টেস্ট ম্যাচের প্রদর্শনা আর পরিস্থিতি দেখা গেলে জোরে বোলার উমেশ যাদবকে বাদ দেওয়া হতে পারে।

অধিনায়ক কোহলি পরিস্থিতি দেখে শার্দূলকে দলে শামিল করলে উমেশকে দিতে পারেন বাদ

রাজকোট টেস্ট ম্যাচে তিন স্পিনার বোলার অশ্বিন, জাদেজা আর কুলদীপ ভালো বল করেছিলেন তো অন্যদিকে জোরে বোলার মহম্মদ শামিও দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। কিন্তু সেদিক থেকে দেখতে গেলে উমেশ যাদব দুই ইনিংস মিলিয়ে মাত্র একটিই উইকেট নিতে পেরেছেন।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: হায়দ্রাবাদ টেস্ট ম্যাচে যদি অধিনায়ক বিরাট কোহলি করেন শার্দূল ঠাকুরকে শামিল তো এই খেলোয়াড়ের বাদ পড়া নিশ্চিত 3
উমেশ যাদবের প্রথম টেস্টের প্রদর্শন দেখে অধিনায়ক বিরাট কোহলি যদি শার্দূল ঠাকুরকে জায়গা দেন তো স্বাভাবিক উমেশ যাদবের বাদ পড়া নিশ্চিত।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *