গত ম্যাচের বোলিং বিপর্যয়কে ঠেকাতে নতুন বোলার এল কেকেআরে 1
কলকাতা নাইট রাইডার্স

আইপিলের শুরুটা বিস্ফোরকভাবে করলেও, গত ম্যাচে প্রায় জেতা পরিস্থিতি থেকে হেরেছে কেকেআর। মুম্বইয়ের কাছে এই পরাজয়ের জন্য ডেথ ওভারে দুর্বল বোলিং ও ফিল্ডিংই দায়ী। ট্রেন্ট বোল্টের এক ওভারে ১৯ রান দেওয়া কেকেআরকে রীতিমত উমেশের অভাব বোধ করাচ্ছিল। তবে কলকাতার এই ফ্রাঞ্চাইজিকে উমেশ যাদব আর অপেক্ষা করিয়ে রাখবেন না।

আইপিএলে ক্রিস লিনের আসা ক্রমস ক্ষীন হচ্ছে, এমআরআই রিপোর্ট দেখেই নেওয়া হবে সিদ্ধান্ত

একটানা চারটি টেস্ট সিরিজ খেলার পর ভারতের অন্যতম সিমার উমেশ যাদবের উপরে বেশ পরিশ্রম হয়ে যায়। অস্ট্রেলিয়া সিরিজের শেষে পিঠের নিচে চোটের কারণে তিনি বিশ্রামে ছিলেন। এই টেস্ট সিরিজে উইকেট নেওয়ার নীরিখে জাডেজা ও অশ্বিনের পরেই রয়েছে উমেশের নাম। তাই এই তারকা সিমারকে কোনওভাবেই চ্যাম্পিয়ন্স ট্রফিতে হারাতে চায়না বোর্ড। ফলে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

বোর্ডের দেওয়া সময় কাটিয়ে মঙ্গলবারই উমেশ আইপিএলে তাঁর দল কেকেআর শিবিরে যোগ দিয়েছেন। জিমের একটি ছবি স্যোশাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করে তিনি বলেন, “আমি কেকেআর………প্রথমদিন আমার দলের সাথে……ট্রেনিংয়ে।”

বিশ্রামের কারণে কেকেআরের প্রথম দুটি ম্যাচ তিনি খেলতে পারেননি। দারুণ ফর্মে থাকা এই বোলারকে পেতেই কেকেআর অপেক্ষা করেছিল। সব থেকে বড় বিষয় হল, উমেশ যাদব কেকেআরের একজন উইকেট টেকিং বোলার। যখনই দলের উইকেট প্রয়োজন হয়েছে উমেশ তা দিয়েছেন।

ফের কালিমালিপ্ত হল আইপিএল, বেটিংয়ে জড়াল মুম্বই ইন্ডিয়ান্স ও কেকেআরের নাম

১৩ই এপ্রিল ইডেন গার্ডেন্সে কেকেআরের এই মরসুমের প্রথম হোম ম্যাচে দেখা যাবে উমেশকে। অঙ্কিত রাজপুতের জায়গায় দলে আসবেন ২৯ বছর বয়সী এই সিমার। বৃহস্পতিবার কিংস ইলেভেনের বিরুদ্ধে কেকেআর কেমন খেলে সেটাই দেখার। ইতিমধ্যেই আরসিবিকে ব্যাপক ব্যবধানে হারনোর পর গ্লেন ম্যাক্সওয়েলের দল বেশ ভাল ছন্দেই আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *