কলকাতা নাইট রাইডার্স

আইপিলের শুরুটা বিস্ফোরকভাবে করলেও, গত ম্যাচে প্রায় জেতা পরিস্থিতি থেকে হেরেছে কেকেআর। মুম্বইয়ের কাছে এই পরাজয়ের জন্য ডেথ ওভারে দুর্বল বোলিং ও ফিল্ডিংই দায়ী। ট্রেন্ট বোল্টের এক ওভারে ১৯ রান দেওয়া কেকেআরকে রীতিমত উমেশের অভাব বোধ করাচ্ছিল। তবে কলকাতার এই ফ্রাঞ্চাইজিকে উমেশ যাদব আর অপেক্ষা করিয়ে রাখবেন না।

আইপিএলে ক্রিস লিনের আসা ক্রমস ক্ষীন হচ্ছে, এমআরআই রিপোর্ট দেখেই নেওয়া হবে সিদ্ধান্ত

একটানা চারটি টেস্ট সিরিজ খেলার পর ভারতের অন্যতম সিমার উমেশ যাদবের উপরে বেশ পরিশ্রম হয়ে যায়। অস্ট্রেলিয়া সিরিজের শেষে পিঠের নিচে চোটের কারণে তিনি বিশ্রামে ছিলেন। এই টেস্ট সিরিজে উইকেট নেওয়ার নীরিখে জাডেজা ও অশ্বিনের পরেই রয়েছে উমেশের নাম। তাই এই তারকা সিমারকে কোনওভাবেই চ্যাম্পিয়ন্স ট্রফিতে হারাতে চায়না বোর্ড। ফলে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

বোর্ডের দেওয়া সময় কাটিয়ে মঙ্গলবারই উমেশ আইপিএলে তাঁর দল কেকেআর শিবিরে যোগ দিয়েছেন। জিমের একটি ছবি স্যোশাল নেটওয়ার্কিং সাইটে পোস্ট করে তিনি বলেন, “আমি কেকেআর………প্রথমদিন আমার দলের সাথে……ট্রেনিংয়ে।”

বিশ্রামের কারণে কেকেআরের প্রথম দুটি ম্যাচ তিনি খেলতে পারেননি। দারুণ ফর্মে থাকা এই বোলারকে পেতেই কেকেআর অপেক্ষা করেছিল। সব থেকে বড় বিষয় হল, উমেশ যাদব কেকেআরের একজন উইকেট টেকিং বোলার। যখনই দলের উইকেট প্রয়োজন হয়েছে উমেশ তা দিয়েছেন।

ফের কালিমালিপ্ত হল আইপিএল, বেটিংয়ে জড়াল মুম্বই ইন্ডিয়ান্স ও কেকেআরের নাম

১৩ই এপ্রিল ইডেন গার্ডেন্সে কেকেআরের এই মরসুমের প্রথম হোম ম্যাচে দেখা যাবে উমেশকে। অঙ্কিত রাজপুতের জায়গায় দলে আসবেন ২৯ বছর বয়সী এই সিমার। বৃহস্পতিবার কিংস ইলেভেনের বিরুদ্ধে কেকেআর কেমন খেলে সেটাই দেখার। ইতিমধ্যেই আরসিবিকে ব্যাপক ব্যবধানে হারনোর পর গ্লেন ম্যাক্সওয়েলের দল বেশ ভাল ছন্দেই আছে।

  • SHARE

    আরও পড়ুন

    ধোনির ভক্তদের জন্য সম্ভবত খারাপ খবর, ধোনির অবসর আশংকা নিয়ে উত্তপ্ত টুইটার

    গতকাল স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হারার পর ড্রেসিং রুমে ফেরার সময় প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র...

    স্মৃতি মন্ধনার জন্মদিনে শুভকামনা জানালেন শচীন তেন্ডুলকর ও আনজুম চোপড়া

    ভারতীয় মহিলা ক্রিকেট দলের ওপেনার স্মৃতি মন্ধনার জন্মদিনে তাঁকে শুভকামনা জানিয়ে টুইট বার্তা পাঠিয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেট...

    BREAKING NEWS: ইংল্যান্ডের বিপক্ষে প্রথম তিনটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় টিম ঘোষণা ,এই ক্রিকেটার পেলেন না জায়গা

    ভারত আর ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ গতকাল হেডিংলের লীডস ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত...

    হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি!

    এ ব্যাপারে কোনো সন্দেহ নেই যে, হার্দিক পাণ্ডিয়া বর্তমান ক্রিকেট বিশ্বে ভারতের জন্য অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে...

    ক্রিকেটারদের কিছু মজার নাম যা দেখে আপনি অট্টহাসিতে ফেটে পড়বেন

    একটি ক্রিকেট দলের খেলোয়াড়দের মধ্যে অনন্য এক ধরনের সম্পর্ক থাকে কারণ তারা একে অপরের সাথে বেশিরভাগ সময়...