তৃতীয় টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবেন না উমেশ,জসপ্রীত এবং কুলদীপ, দলে নির্বাচিত হলেন এই তারকা জোরে বোলার

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচের জন্য উমেশ যাদব, জসপ্রীত বুমরাহ আর কুলদীপ যাদবকে বিশ্রাম দেওয়া হয়েছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড শুক্রবার একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে এই তথ্য জানিয়েছে।

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ আগামি ১১ নভেম্বর চেন্নাইতে খেলা হবে। ভারতীয় দল এই সিরিজে ২-০ ফলাফলে এগিয়ে যাওয়ার পাশাপাশি সিরিজও নিজেদের দখলে নিয়ে ফেলেছে। বিসিসিআই প্রেস বিজ্ঞপ্তিতে জারি করা বয়ানে বলেছেন, “ অস্ট্রেলিয়া সফরের জন্য উমেশ, জসপ্রীত আর কুলদীপ শারীরিকরূপে ভালো অবস্থায় থাকুক, এই জন্য এই তিন খেলোয়াড়কে এই ম্যাচের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে”।
বোর্ড আরও জানিয়েছে, “এই অবস্থায় অখিল ভারতীয় নির্বাচক সমিতি তৃতীয় ম্যাচের জন্য ভারতীয় দলে সিদ্ধার্থ কৌলকে শামিল করেছে”।
তৃতীয় টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবেন না উমেশ,জসপ্রীত এবং কুলদীপ, দলে নির্বাচিত হলেন এই তারকা জোরে বোলার 1
ভারতীয় টি-২০ দল: রোহিত শর্মা (অধিনায়ক) শিখর ধবন, লোকেশ রাহুল, দীনেশ কার্তিক (উইকেটকিপার), মনীষ পান্ডে, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, ক্রুণাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যজুবেন্দ্র চহেল, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, শাহবাজ নদীম, সিদ্ধার্থ কৌল।
তৃতীয় টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবেন না উমেশ,জসপ্রীত এবং কুলদীপ, দলে নির্বাচিত হলেন এই তারকা জোরে বোলার 2
প্রসঙ্গত ভারতীয় দল এই টি-২০সিরিজের কলকাতা এবং লখনউ ম্যাচে আগেই জয় হাসিল করে এই সিরিজ জিতে নিয়েছে। এমতাবস্থায় ভারতীয় দলের কাছে এই ম্যাচের গুরুত্ব সে অর্থে নেই। ফলত ভারত এই ম্যাচে তাদের বেঞ্চে বসা খেলোয়াড়দের পরখ করার জন্য তাদের প্রথম একাদশে জায়গা দিতে পারে। ভারতীয় দলের হয়ে এই ম্যাচে শাহবাজ নদীম নিজের আন্তর্জাতিক টি-২০ অভিষেক করতে পারেন। অন্যদিকে বুমরাহ এবং উমেশ যাদব দলে না থাকায় ভুবনেশ্বর কুমার এবং খলিল আহমেদের পাশাপাশি তৃতীয় জোরে বোলারের দায়িত্ব সামলাবেন সিদ্ধার্থ কৌল।
তৃতীয় টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবেন না উমেশ,জসপ্রীত এবং কুলদীপ, দলে নির্বাচিত হলেন এই তারকা জোরে বোলার 3
এর আগে ভারত ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে ২-০ ক্লীন সুইপ করেছিল ওয়েস্টইন্ডিজকে। এছাড়াও পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ভারত ক্যারিবিয়ান দলকে ৩-১ ফলাফলে হারিয়ে সিরিজ জিতে নিয়েছিল। বিশাখাপট্টনমের ওয়ানডে ম্যাচটি টাই হয়েছিল। এবার চেন্নাইতে হতে চলা টি-২০ সিরিজের শেষে ম্যাচে ওয়েস্টইন্ডিজকে হারিয়ে টেস্টের মত টি-২০ সিরিজেও ক্লীন সুইপ করার লক্ষ্যে নামবে ভারত।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *