কুলদীপ যাদব ধোনি আর বিরাট কোহলির নেতৃত্বের পার্থক্য জানালেন, একে বললেন সেরা

আইসিসি বিশ্বকাপের শুরু হতে আর মাত্র ২দিনই সময় বাকি রয়ে গেছে। বিশ্বকাপ দলে শামিল চায়নাম্যান বোলার কুলদীপ যাদব একটি বড়ো বয়ান দিয়েছে। তিনিবলেছেন যে বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনি দলের মেরুদন্ড। তিনি বলেন ধোনি যেখানে তাকে স্বাধীনতা দেন তো বিরাট কোহলি তার আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করেন।

ধোনি দেন স্বাধীনতা, তো বিরাট কোহলি দেন আত্মবিশ্বাস

কুলদীপ যাদব টাইমস অফ ইন্ডিয়ার সঙ্গে কথাবার্তা চলাকালীন বলেন যে যজুবেন্দ্র চহেল আর তিনি মাঠে একে অপরের সমর্থন করেন। তাদের দুজনের মধ্যে মাঠের ভেতরে হোক বা বাইরে দুজনের মধ্যে ভাল বন্ডিং রয়েছে। একদিকের ক্রিকেটের কথা ধরা হলে মাঝের ওভারে উইকেট নেওয়ার প্রয়াস বেশি থাকে।

কুলদীপ যাদব ধোনি আর বিরাট কোহলির নেতৃত্বের পার্থক্য জানালেন, একে বললেন সেরা 1

কুলদীপ যাদবের মতে মাহি ভাই টিম ম্যান যখন আপনি কোনোরকম দ্বন্ধে থাকলে মাই ভাইয়ের সঙ্গে কথা বলে নিন ওর কাছে সমস্ত সমস্যার সমাধান থাকে। উনি আপনাকে কোনো না কোনো উপায় অবশ্যই বলে দেবেন। আমি যখন বোলিং করি আর আমার ধোনি ভাইকে দরকার পড়ে তো ও নিজে নিজেই বুঝে যায় আর আমাদের সাহায্য করেন।

ধোনি বুঝে যান বোলারদের বডি ল্যাঙ্গুয়েজ

কুলদীপ যাদব ধোনি আর বিরাট কোহলির নেতৃত্বের পার্থক্য জানালেন, একে বললেন সেরা 2

কুলদীপ যাদব বলেন যে ধোনি ভাই ব্যাটসম্যানের বডি ল্যাঙ্গুয়েজ খুব দ্রুত বুঝে যান, এই কারণে উনি বলেন কোন জায়গায় বোলিং করতে হবে যা উইকেট পাইয়ে দিতে সাহায্যপূর্ণ প্রমানিত হতে পারে। কুলদীপ যাদব যিনি ইংল্যান্ডের বিরুদ্ধে ৩টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তার মধ্যে তিনি ৯ উইকেট হাসিল করেছেন। কুলদীপ এখনো পর্যন্ত ৪৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন যেখানে তিনি ৮৭টি উইকেট নিয়েছেন।অন্যদিকে চহেলের নামে ৪১ ওয়ানডেতে ৭২টি উইকেট রয়েছে।

কুলদীপ যাদব ধোনি আর বিরাট কোহলির নেতৃত্বের পার্থক্য জানালেন, একে বললেন সেরা 3

কুলদীপ যাদব আর চহেল প্রথমবার বিশ্বকাপ খেলছেন। তিনি বলেন যে বিরাট কোহলির নেতৃত্বে দল ভাল প্রদর্শন করছে আর আমরা এই প্রদর্শনের সাহায্যেই বিশ্বকাপ খেতাব নিজেদের নামে করব।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *