মন্ট্রিয়াল টাইগার্সের বিরুদ্ধে টরন্টো ন্যাশনালসের রোমাঞ্চকর জয়ের পর টুইটার প্রতিক্রিয়া 1

চলমান গ্লোবাল টি২০ কানাডা লীগের ১৫তম ম্যাচে মন্ট্রিয়াল টাইগার্সের বিরুদ্ধে রোমাঞ্চকর এক জয় তুলে নিয়েছে টরন্টো ন্যাশনালস। লাসিথ মালিংগার মন্ট্রিয়াল টাইগার্সের বিপক্ষে ১৭৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে এক উইকেটের শ্বাসরুদ্ধকর জয় তুলে নিয়েছে ড্যারেন সামির দল টরন্টো ন্যাশনালস।

টসে হেরে ব্যাট করতে নেমে মন্ট্রিয়াল টাইগার্সের ওপেনার বামহাতি ব্যাটসম্যান জর্জ ওয়ার্কার দুর্দান্ত এক অর্ধশতক তুলে নেন। তার এই ইনিংস মিডল অর্ডার ব্যাটসম্যানদেরকে নির্ভয় হয়ে খেলার সুযোগ করে দেয়। এদিকে, অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ময়েস হেনরিক্স ব্যাটিংয়ে এক প্রান্ত থেকে দারুণ সমর্থন দিয়েছেন ওয়ার্কারকে। এই বামহাতি-ডানহাতি ব্যাটিং জুটি ১২৭ রানের এক পার্টনারশিপ গড়ে দলকে একটি চ্যালেঞ্জিং সংগ্রহের দিকে নিয়ে যায়।

মন্ট্রিয়াল টাইগার্সের বিরুদ্ধে টরন্টো ন্যাশনালসের রোমাঞ্চকর জয়ের পর টুইটার প্রতিক্রিয়া 2

হেনরিক্সও তুলে নিয়েছেন ৩৯ বলে দারুণ এক অর্ধশতক। এই ডানহাতি ব্যাটসম্যান তার ইনিংসে চারটি বাউন্ডারি ও তিনটি ওভার বাউন্ডারি মেরেছেন। অপর দিকে, সাবেক পাকিস্তানি ফাস্ট বোলার মোহাম্মাদ সামি বল হাতে টরন্টো ন্যাশনালসের হয়ে তিন উইকেট তুলে নিয়েছেন।

জবাবে ব্যাট করতে নেমে ড্যারেন সামির টরন্টো ন্যাশনালসের শুরুটা একেবারেই ভালো ছিলনা কারন দলীয় মাত্র ২৭ রান সংগ্রহ করতেই তারা গুরুত্বপূর্ণ তিনটি উইকেট হারিয়ে ফেলে। সাবেক অজি অধিনায়ক স্টিভ স্মিথ ব্যাট হাতে দলকে সাহায্য করতে ব্যর্থ হন। মাত্র ৩ রান করেই আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান স্মিথ।

মন্ট্রিয়াল টাইগার্সের বিরুদ্ধে টরন্টো ন্যাশনালসের রোমাঞ্চকর জয়ের পর টুইটার প্রতিক্রিয়া 3

তবে, নিউজিল্যান্ডের ব্যাটসম্যান অ্যান্টন ডেভিক ৪৩ রান করেন। এরপর নিতিশ কুমার ও কিয়েরন পোলার্ড টরন্টো ন্যাশনালসকে জয়ের লক্ষ্যের কাছাকাছি নিয়ে যায়। তবে, তারা দলকে জয়ের বন্দরে পৌছানো পর্যন্ত উইকেটে থাকতে পারেন নি। যার ফলে টরন্টো সহজ ভাবে জয়ের নিশ্চিত করতে পারেনি এবং শেষের দিকে কিছুটা পথ হারিয়েছিল। শেষ ওভারে জয়ের জন্য তাদের ১৩ রানের প্রয়োজন ছিল, এবং মোহাম্মদ সামি ও ক্যাস্রিক উইলিয়ামস এক রোমাঞ্চকর জয় নিশ্চিত করেন টরন্টো ন্যাশনালসের হয়ে।

চলুন দেখে নিই টুইটারে কে কিভাবে প্রতিক্রিয়া দেখালো-

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published.