মাত্র একটি ম্যাচে সুযোগ দিয়ে সঞ্জু স্যামসনকে দল থেকে বাদ দেওয়ায় ক্ষুব্ধ সমর্থকরা, নির্বাচকদের করলেন তিরস্কার

ভারতীয় ক্রিকেট দল একের পর এক বেশকিছু দলকে মাত দেওয়ার সঙ্গেই এখন টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে টি-২০ ফর্ম্যাটে পরিবর্তী সিরিজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে চলেছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরোয়া ওয়ানডে সিরিজের দ্রুত পরেই ভারতীয় ক্রিকেট দল নিউজিল্যাণ্ডের একটা বড়ো সফরের জন্য রওনা হয়ে যাবে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা

মাত্র একটি ম্যাচে সুযোগ দিয়ে সঞ্জু স্যামসনকে দল থেকে বাদ দেওয়ায় ক্ষুব্ধ সমর্থকরা, নির্বাচকদের করলেন তিরস্কার 1

নিউজিল্যান্ড সফরে তাদের বিরুদ্ধে খেলা হতে চলা শুরু পাঁচটি টি-২০ সিরিজের জন্য রবিবার রাতে ভারতীয় ক্রিকেট দলের ঘোষণা করে দেওয়া হয়েছে। ভারতীয় দলের নির্বাচকরা ১৫ সদস্যের দল নির্বাচন করেছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ২৪ জানুয়ারি থেকে শুরু হতে চলা পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের জন্য ভারতের সমস্ত প্রধান খেলোয়াড়রাই নির্বাচিত হয়েছেন। যার মধ্যে রোহিত শর্মা আর মহম্মদ শামি বিশ্রামের পর আবারো দলে ফিরে এসেছেন।

সঞ্জু স্যামসনকে নির্বাচকরা দিলেন বাদ

মাত্র একটি ম্যাচে সুযোগ দিয়ে সঞ্জু স্যামসনকে দল থেকে বাদ দেওয়ায় ক্ষুব্ধ সমর্থকরা, নির্বাচকদের করলেন তিরস্কার 2

যদিও শ্রীলঙ্কা বিরুদ্ধে খেলা দলে খুব বেশি পরিবর্তন করা হয়নি কিন্তু আরো একবার নির্বাচকরা সকলকে অবাক করে দিয়ে কেরলের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে দলকে থেকে বাদ দিয়েছেন। সঞ্জু স্যামসন গত কিছু সিরিজে নিয়মিত টিম ইন্ডিয়ার সঙ্গে থেকেছেন কিন্তু তাকে শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ টি-২০ ম্যাচেই একমাত্র সুযোগ দেওয়া হয়েছিল, এ ছাড়া বাকি সমস্ত ম্যাচেই সঞ্জুকে খেলোয়াড়দের জল বইতেই দেখা গিয়েছিল।

সঞ্জু স্যামসনকে বাদ দেওয়ার টুইটারে সমর্থকরা প্রকাশ করলেন ক্ষোভ

মাত্র একটি ম্যাচে সুযোগ দিয়ে সঞ্জু স্যামসনকে দল থেকে বাদ দেওয়ায় ক্ষুব্ধ সমর্থকরা, নির্বাচকদের করলেন তিরস্কার 3

ভারতীয় দলের নিউজিল্যান্ড সফরে আশা করা হচ্ছিল যে এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যানকে বেশি সুযোগ না দেওয়ার কারণে দলে বজায় রাখা হতে পারে কিন্তু টিম ইন্ডিয়ার নির্বাচকরা সঞ্জুর মতো প্রতিভাবান তরুণ ব্যাটসম্যানকে বাদ দিয়ে সকলকেই ধাক্কা দিয়েছেন। দলের ঘোষণার পর সঞ্জু স্যামসনকে দলে না দেখে সমর্থকরা বিসিসিআই, টিম ম্যানেজমেন্ট আর নির্বাচকদের উপর ক্ষুব্ধ হয়েছেন। সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় জমিয়ে তিরস্কার করে চলেছেন। বেশ কয়েকজন ঋষভ পন্থকে খারাপ খেলার পরও দলে নেওয়ার অভিযোগ করেছেন তো কিছু মানুষ বললেন যে এখন দুই উইকেটকিপারের প্রয়োজন নেই কেন?

দেখুন সঞ্জু স্যামসনকে দলে না দেখে সমর্থকদের প্রতিক্রিয়া

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *