INSvsWI,2nd T-20: ভারতের সিরিজ জয়ের পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন রোহিত, সমালোচকদে নিশানায় পন্থ 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ ফ্লোরিডায় খেলা হয়েছে। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আরো একবার টসে জেতেন কিন্তু এই ম্যাচে তিনি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ভারত এই ম্যাচ ডাকওয়ার্থ লুইস পদ্ধিতিতে ২২ রানে জিতে নেয় আর ৩ ম্যাচের সিরিজে ২-০ অজেয় লীড নিয়ে ফেলে। এটি ২০১১র পর ভারতের প্রথমবার দেশের বাইরে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ২-০ সিরিজ জয়।

ভারতের ভাল ব্যাটিং

INSvsWI,2nd T-20: ভারতের সিরিজ জয়ের পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন রোহিত, সমালোচকদে নিশানায় পন্থ 2

ভারতের হয়ে ওপেনার রোহিত শর্মা আর শিখর ধবন দলকে ভাল শুরু এনে দেন। দুই ব্যাটসম্যান প্রথম উইকেট জুটিতে ৪৭ বলে ৬৭ রানের পার্টনারশিপ গড়েন। রোহিত বিশ্বকাপের ফর্ম ধরে রেখে ৬৭ রানের এক দুর্দান্ত ইনিংস খেলেন। বিরাট কোহলি ২৮ রান করে আউট হন, অন্যদিকে ঋষভ পন্থ আর মনীষ পাণ্ডের ব্যাট আরো একবার নিশ্চুপ থাকে। এই দুজনের কারণে দললে ১৬০ রান পর্যন্তও পৌঁছতে দেখা যাচ্ছিল না, কিন্তু ক্রুণাল পাণ্ডিয়া আর জাদেজা শেষ ওভারে ২০ রান করে দলকে ১৬৭ রানে পৌঁছে দেন।

ওয়েস্টইন্ডিজ করে ভাল ব্যাটিং

INSvsWI,2nd T-20: ভারতের সিরিজ জয়ের পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন রোহিত, সমালোচকদে নিশানায় পন্থ 3

ওয়েস্টইন্ডিজের হয়ে শুরুটা খারাপ হয় আর দুই ওপেনার তৃতীয় ওভার পর্যন্ত প্যাভিলিয়নে ফিরে যান। এভিন লুইস লাগাতার দ্বিতীয় ম্যাচে খাতা খুলতে পারেননি। এরপর রোওম্যান পাওয়েল আর নিকোলস পূরণ দুর্দান্ত পার্টনারশিপ গড়েন। ক্রুণাল পাণ্ডিয়া একই ওভারে দুই ব্যাটসম্যানকে ফিরিয়ে দিয়ে ভারতকে ম্যাচে ফিরিয়ে আনেন। ১৫.৩ ওভারে ওয়েস্টইন্ডিজের স্কোর ৯৮/৪ ছিল। ঝোড়ো হাওয়া আর বৃষ্টির সম্ভাবনা দেখে অ্যাম্পায়ার ম্যাচ থামিয়ে পিচ কভার চেয়ে পাঠানো জরুরী মনে করেন। এরপর ম্যাচ শুরু হয়নি আর ভারত ডাকওয়ার্থ লুইস পদ্ধতির নিয়মে এই ম্যাচ জিতে যায়।

ম্যাচ নিয়ে সোশ্যাল মিডিয়ায় এল এই প্রতিক্রিয়া:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *