ভারত বনাম অস্ট্রেলিয়া: সিডনি টেস্ট: প্রথম দিন মজবুত স্থিতিতে ভারত, তাও উঠল এই খেলোয়াড়কে বাদ দেওয়ার দাবী
SYDNEY, AUSTRALIA - JANUARY 03: Mitchell Starc of Australia reacts while bowling during day one of the Fourth Test match in the series between Australia and India at Sydney Cricket Ground on January 03, 2019 in Sydney, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে সিডনিতে টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ আজ থেকে শুরু হয়ে গিয়েছে। এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। ভারতীয় দল এই ম্যাচে নিজেদের দলে কেএল রাহুল আর কুলদীপ যাদবকে সুযোগ দিয়েছে অন্যদিকে অস্ট্রেলিয়া দল পিটার হ্যাণ্ডসকম্ব আর মার্নস লেবুসেনকে দলে নিয়েছে। দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ভারতীয় দল ৪ উইকেট হারিয়ে ৩০৩ রান তিলে ফেলেছে।

কেএল রাহুল ফের ব্যর্থ

ভারত বনাম অস্ট্রেলিয়া: সিডনি টেস্ট: প্রথম দিন মজবুত স্থিতিতে ভারত, তাও উঠল এই খেলোয়াড়কে বাদ দেওয়ার দাবী 1
SYDNEY, AUSTRALIA – JANUARY 03: Josh Hazlewood of Australia celebrates after taking the wicket of Lokesh Rahul of India during day one of the Fourth Test match in the series between Australia and India at Sydney Cricket Ground on January 03, 2019 in Sydney, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল আরো একবার ফ্লপ হয়েছেন। তাকে গত ম্যাচে দল থেকে বাদ দেওয়া হয়েছিল, কিন্তু রোহিত শর্মার ভারতের প্রত্যাবর্তনের কারনে তাকে আরো একবার ওপেনিংয়ের দায়িত্ব দেওয়া হয়। তিনি ভালো শুরুয়াত করেন, আর শুরুয়াতেই দুটি চার মেরে লম্বা ইনিংসের আশা জাগান, কিন্তু দ্বিতীয় ওভারেই তিনি প্যাভিলিয়নে ফিরে যান। তার সঙ্গী ব্যাটসম্যান ময়ঙ্ক আরহওয়াল আরো একবার হাফসেঞ্চুরি ইনিংস খেলেন।

চেতেশ্বর পুজারা করেন সেঞ্চুরি

ভারত বনাম অস্ট্রেলিয়া: সিডনি টেস্ট: প্রথম দিন মজবুত স্থিতিতে ভারত, তাও উঠল এই খেলোয়াড়কে বাদ দেওয়ার দাবী 2
SYDNEY, AUSTRALIA – JANUARY 03: Cheteshwar Pujara of India celebrates his century during day 1 of the 4th test between Australia and India at Sydney Cricket Ground on January 03, 2019 in Sydney, Australia. (Photo by Mark Evans/Getty Images)

চেতেশ্বর পুজারা এই সিরিজে লাগাতার দুর্দান্ত ব্যাটিং করছেন আর তিনি আরো একবার এই ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। এই সিরিজে এটা তার তৃতীয় এবং কেরিয়ারর ১৮তম সেঞ্চুরি। এই প্রদর্শনের পর যেখানে টুইটারে কেএল রাহুলের আরো একবার ঠাট্টা তামাশা হয় অন্যদিকে চেতেশ্বর পুজারার জমিয়ে প্রশংসাও হয়। আসুন দেখে নেওয়া যাক কে কি বললেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *