AUSvsPAK: অস্ট্রেলিয়ার জয়ের পর সোশ্যাল মিডিয়ায় হল এই খেলোয়াড়কে নিয়ে ঠাট্টা 1

আইসিসি বিশ্বকাপ ২০১৯এ আজ পাকিস্তানের সামনে অস্ট্রেলিয়া দলের চ্যালেঞ্জ ছিল। পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। পাকিস্তান এই বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়েছে কিন্তু এই ম্যাচে তারা বিশেষ কিছুই প্রদর্শন করতে পারেনি। অস্ট্রেলিয়া দল এই ম্যাচ ৪১ রানে জিতে নেয়।

অস্ট্রেলিয়া করেছে দুর্দান্ত ব্যাটিং

AUSvsPAK: অস্ট্রেলিয়ার জয়ের পর সোশ্যাল মিডিয়ায় হল এই খেলোয়াড়কে নিয়ে ঠাট্টা 2

অস্ট্রেলিয়ার ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার আর অ্যারণ ফিঞ্চ নিজেদের দলকে দুর্দান্ত শুরু এনে দেন। পিচে বোলারদের জন্য সাহায্য ছিল কিন্তু দুজনে প্রথম উইকেটের জন্য ১৪৬ রান যোগ করেন। অ্যারণ ফিঞ্চ ৮৪ বলে ৮২ রান করে আউট হন। তার আউট হওয়ার পর একদিক থেকে ওয়ার্নার টিকে ছিলেন, কিন্তু অন্য প্রান্ত থেকে লাগাতার উইকেট পড়তে থাকে। ওয়ার্নার নিজের ওয়ানডে কেরিয়ায়রে ১৫তম সেঞ্চুরি পূর্ণ করেন। শেষ দশ ওভারে ক্যাঙ্গারু দল ৫১ রানে ৬ উইকেট হারিয়ে ফেলে। দল ৪৯তম ওভারের শেষ বলে ৩০৭ রান করে অলআউট হয়ে যায়। পাকিস্তান দলের হয়ে মহম্মদ আমির ১০ ওভারে ৩০ রান দিয়ে ৫ উইকেট নেন।

লম্বা ইনিংস খেলতে পারেননি পাকিস্তানী ব্যাটসম্যানরা

AUSvsPAK: অস্ট্রেলিয়ার জয়ের পর সোশ্যাল মিডিয়ায় হল এই খেলোয়াড়কে নিয়ে ঠাট্টা 3

পাকিস্তানের শুরুটা খারাপ হয় আর দলের ওপেনার ফখর জামান কোনো রান না করেই আউট হন। বাবর আজম আর ইমাম উই হক ভালো পার্টনারশিল করেন কিন্তু তারা ২৮ বলে ৩০ রান করে আউট হয়ে যান। ২৫ ওভারে দলের স্কোর ১৩৬/২ ছিল কিন্তু ৩০ ওভার শেষে এই স্কোর ১৬০/৬ হয়ে যায়। এরপর অধিনায়ক সরফরাজ আহমেদ নীচের ব্যাটসম্যানদের সঙ্গে মিলে দলকে লক্ষ্য পর্যন্ত পৌঁছতে চেষ্টা করেন কিন্তু তিনি ব্যর্থ হন।

একে নিয়ে হল ঠাট্টা

AUSvsPAK: অস্ট্রেলিয়ার জয়ের পর সোশ্যাল মিডিয়ায় হল এই খেলোয়াড়কে নিয়ে ঠাট্টা 4

পাকিস্তানের সবচেয়ে অভিজ্ঞ ব্যাটসম্যান শোয়েব মালিক আরো একবার ফ্লপ হন। সেই সঙ্গেই মহম্মদ হাফিজ আর ইমাম উল হকও সেট হওয়ার পর উইকেট ছুঁড়ে দিয়ে আসেন। সোশ্যাল মিডিয়ায় এদের নিয়ে জমিয়ে ঠাট্টা হচ্ছে অন্যদিকে মহম্মদ আমির আর সেঞ্চুরি করা ডেভিড ওয়ার্নারের মানুষ প্রশংসা করেন। আসুন দেখে নেওয়া যাক কে কি বললেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *