IPL 2022: মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ে আবেগপ্রবণ ভক্তরা, সোশ্যাল মিডিয়ায় প্রচুর মিমের বৃষ্টি! দেখলে হাসবেন 1

IPL 2022 এর ৪৪তম ম্যাচটি রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) এবং মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মধ্যে খেলা হয়েছিল, যেটি মুম্বাই ইন্ডিয়ান্স দল পাঁচ উইকেটে জিতেছিল। এটি লক্ষণীয় যে পাঁচবারের চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এটি আইপিএল সিজন ১৫ এর প্রথম জয়, যার কারণে এমআই-এর ভক্তরা এখন সোশ্যাল মিডিয়াতে খুব খুশি দেখাচ্ছে। রাজস্থানের বিরুদ্ধে জয়ের পর, মুম্বাই ভক্তরা তাদের দলের প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় মিমের বর্ষণ করেছেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য এটি আইপিএল সিজন ১৫ এর প্রথম জয়

IPL 2022

এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন, এরপর জস বাটলারের অর্ধশতকের ইনিংসের ভিত্তিতে রাজস্থান মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে ১৫৯ রানের লক্ষ্য রাখে। এই লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা ভালো না হলেও দলের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব এবং তিলক ভার্মা ইনিংস সামলেছেন। রাজস্থানের বিপক্ষে ৫১ রান করেন সূর্যকুমার যাদব। শেষ ওভারে টিম ডেভিড ২২২ স্ট্রাইক রেটে ব্যাট করে ২০ রানের ইনিংস খেলেন, যার ভিত্তিতে রাজস্থানের মুখ থেকে জয় ছিনিয়ে নেয় মুম্বাই।

মরসুমে টানা আটটি হারের পর, মুম্বাই ইন্ডিয়ান্স শেষ পর্যন্ত প্রত্যাবর্তন করে

IPL 2022: মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ে আবেগপ্রবণ ভক্তরা, সোশ্যাল মিডিয়ায় প্রচুর মিমের বৃষ্টি! দেখলে হাসবেন 2

লক্ষণীয় যে এই মরসুমে মুম্বাই ইন্ডিয়ান্সের অবস্থা খুব খারাপ দেখাচ্ছিল, যার কারণে রাজস্থানের বিরুদ্ধে ভাল অবস্থানে থাকা সত্ত্বেও অধিনায়ক রোহিত শর্মাকে অনেক টেনশনে দেখা গেছে। কিন্তু মরসুমে টানা আটটি হারের পর, মুম্বাই ইন্ডিয়ান্স শেষ পর্যন্ত প্রত্যাবর্তন করে এবং তাদের নবম ম্যাচে রাজস্থানকে হারিয়ে তাদের প্রথম জয় নথিভুক্ত করে। এই কারণেই এখন ভক্তরা সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ডভাবে উদযাপন করছেন এবং মিমের মাধ্যমে তাদের আবেগ ভাগ করে নিচ্ছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের পর ভক্তদের কিছু প্রতিক্রিয়া দেখা যাক…

Leave a comment

Your email address will not be published.