কে বললেন যে এমএসকে প্রসাদ ধোনিকে অস্ট্রেলিয়া আর ওয়েস্টইন্ডিজ সফরে দল থেকে বাদ দিয়ে বার করলেন নিজের ব্যক্তিগত শত্রুতা
JOHANNESBURG, SOUTH AFRICA - SEPTEMBER 24: Indian Captain Mahendra Singh Dhoni celebrates with the trophy during the Twenty20 Championship Final match between Pakistan and India at The Wanderers Stadium on September 24, 2007 in Johannesburg, South Africa. (Photo by Tom Shaw/Getty Images)

ওয়েস্টইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হতে চলা টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা করা হয়েছে। এই দলে ওয়ার্ল্ড টি-২০ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি জায়গা পাননি। তার জায়গায় তরুণ ঋষভ পন্থ দলে উইকেটকিপারের ভূমিকা পেয়েছেন। দুটি সিরিজেই দলে জায়গা না পাওয়ায় মানেটা পরিস্কার যে ধোনির জন্য টি-২০ রাস্তা বন্ধ হয়ে গিয়েছে।

ব্যাট থেকে বেরচ্ছে না রান
কে বললেন যে এমএসকে প্রসাদ ধোনিকে অস্ট্রেলিয়া আর ওয়েস্টইন্ডিজ সফরে দল থেকে বাদ দিয়ে বার করলেন নিজের ব্যক্তিগত শত্রুতা 1
দীর্ঘ সময় ধরেই মহেন্দ্র সিং ধোনির ব্যাট থেকে রান বেরচ্ছে না। ওয়ানডে ম্যাচে ২০১৮য় তার ব্যাট থেকে একটিও হাফ সেঞ্চুরি বেরয় নি। তার স্ট্রাইক রেট প্রায় ৭০ এর কাছাকাছি থেকেছে। অন্যদিকে ঋষভ পন্থ লাগাতার নিজের খেলায় সকলকে প্রভাবিত করেছেন। এটাই কারণ যে দল থেকে মহেন্দ্র সিং ধোনিকে বাদ দিয়ে দেওয়া হয়েছে। মহেন্দ্র সিং ধোনির টি-২০ দল থেকে বাদ পড়ার পর সোশ্যাল মিডিয়ায় লোকেরা নিজের প্রতিক্রিয়া দিয়েছেন। আসুন দেখে নেওয়া যাক কি বলেছেন লোকেরা।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *