ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: অসম্ভব ক্যাচকে সম্ভব করার পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন ধোনি, বিপাকে পড়লেন নির্বাচকরাভারত বনাম ওয়েস্টইন্ডিজ: অসম্ভব ক্যাচকে সম্ভব করার পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন ধোনি, বিপাকে পড়লেন নির্বাচকরা

ভারতীয় উইকেটকিপার মহেন্দ্র সিং ধোনি ব্যাট হাতে লাগাতার ফ্লপ হচ্ছেন। এই কারণে তাকে ওয়েস্টইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হতে চলা টি-২০ সিরিজের জন্য বাদ দেওয়া হয়েছে। ধোনির বয়েস এখন ৩৭ বছর হয়ে গিয়েছে, তা সত্বেও তার উইকেটকিপিংয়ের কোনও তুলনা নেই। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে তিনি আরও একবার তা প্রমান করলেন।

ডাইভ দিয়ে ধরলেন ক্যাচ
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: অসম্ভব ক্যাচকে সম্ভব করার পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন ধোনি, বিপাকে পড়লেন নির্বাচকরা 1
ওয়েস্টইন্ডিজের ইনিংসের ষষ্ঠ ওভারে চন্দ্রপল হেমরাজ লাগাতার দুটি বলে চার আর ছয় মারেন। এরপর বুমরাহ বাউন্সার করেন আর পুল করার চক্করে হেমরাজ হাওয়ায় শট খেলেন। বল শর্ট ফাইন লেগে চলে যায় আর উইকেটের পেছন থেকে দৌড়ে ধোনি ডাইভ দিয়ে সেই ক্যাচ ধরেন। মাঠের অ্যাম্পায়ার এই ক্যাচ সঠিক কিনা পরীক্ষার জন্য তৃতীয় অ্যাম্পায়েরর কাছে পরীক্ষার জন্য আবেদন করেন।

দেখে নিন ভিডিয়ো

টুইটারে ছাইলেন ধোনি

দল থেকে বাদ পড়ার পর গতকাল রাত থেকেই ধোনি সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছেন। আরও একবার এই ক্যাচ ধরে তিনি সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে হয়ে গিয়েছেন। আসুন দেখে নেওয়া যাক তার এই ক্যাচ নিয়ে কে কি বললেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *