ভারতীয় দলের জয়ের পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন এই খেলোয়াড়, একে নিয়ে হল ঠাট্টা 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে বিশ্বকাপ ২০১৯এর ১৪তম ম্যাচ লন্ডনের ক্যানিংটন ওভালে খেলা হচ্ছে। এই ম্যাচের টস ভারত জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৫২ রানের বিশাল স্কোর দাঁড় করায়।

দুর্দান্ত ছিল ভারতীয়দের ব্যাটিং

ভারতীয় দলের জয়ের পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন এই খেলোয়াড়, একে নিয়ে হল ঠাট্টা 2

এই ম্যাচে ভারতের হয়ে প্রথম উইকেটের জন্য শিখর ধবন আর রোহিত শর্মা ১২৭ রানের পার্টনারশিপ করে দুর্দান্ত শুরু এনে দেন। এরপর অধিনায়ক বিরাট কোহলি আর হার্দিক পাণ্ডিয়াও দুর্দান্ত ইনিংস খেলেন। সমস্ত ব্যাটসম্যানদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৫২ রান করে। ভারতের হয়ে শিখর ধবন যেখানে ১০৯ বলে ১১৭ রানের ইনিংস খেলেন সেখানে দলের হয়ে ৭৭ বলে৮২ রানের ইনিংস খেলেন অধিনায়ক বিরাট কোহলি। এছাড়াও হার্দিক পাণ্ডিয়া ২৭ বলে ৪৮, এমএস ধোনি ১৪ বলে ২৭ আর কেএল রাহুল ৩ বলে ১১ রান করেন। এই ইনিংসগুলোর সুবাদেই টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ার সামনে ৩৫২ রানের বড়ো লক্ষ্য রাখে।

অস্ট্রেলিয়া রান তাড়া করতে ব্যর্থ

ভারতীয় দলের জয়ের পর সোশ্যাল মিডিয়ায় ছাইলেন এই খেলোয়াড়, একে নিয়ে হল ঠাট্টা 3

৩৫৩ রানের বড়ো লক্ষ্য তাড়া করতে নেমে অস্ট্রেলিয়াও ধীরে সুস্থে দেখে শুনে ব্যাট করা শুরু করে। অস্ট্রেলিয়া দলের কাছে বিস্ফোরক ব্যাটসম্যান মজুত ছিল কিন্তু ভারতীয় দলের জোরে বোলাররা শুরু থেকেই অস্ট্রেলীয় ব্যাটসম্যানদের উপর চাপ তৈরি করতে শুরু করে। এই কারণেই অ্যারণ ফিঞ্চ রান আউট হয়ে যান। এরপর স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার ভাল পার্টনারশিপ গড়েন কিন্তু দুজনেই দ্রুত গতিতে রান করতে ব্যর্থ হন। নীচের দিকের ব্যাটসম্যানরা দ্রুত রান করার চেষ্টা করেন কিন্তু এই চেষ্টায় অস্ট্রেলীয় দলের লাগাতার উইকেট পড়া শুরু হয়ে যায় শেষে ভারত এই ম্যাচ ৩৬ রানে জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *