INDvsNZ: মহম্মদ শামিকে সেমিফাইনালে সুযোগ না দেওয়ায় নিরাশ সমর্থকরা, হর্ষ ভোগলে আর আকাশ চোপড়া বললেন...

আইসিসি একদিনের বিশ্বকাপে আজ টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল ম্যাচ ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে ম্যাঞ্চেস্টারের মাঠে খেলা হচ্ছে। লীগ স্টেজে পয়েন্টস টেবিলে প্রথম স্থানে থাকা টিম ইন্ডিয়াকে এই ম্যাচে জয়ের ফেবারিট মানা হচ্ছে।

নিউজিল্যান্ড টস জেতে

INDvsNZ: মহম্মদ শামিকে সেমিফাইনালে সুযোগ না দেওয়ায় নিরাশ সমর্থকরা, হর্ষ ভোগলে আর আকাশ চোপড়া বললেন... 1

প্রথম সেমিফাইনাল ম্যাচের টস নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন জেতেন আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিউয়ি দল এই ম্যাচে একটি পরিবর্তন করে আর টিম সাউদির জায়াগায় দুর্দান্ত ফর্মে থাকা লাকি ফার্গুসনকে প্রথম একাদশে জায়গা দেয়।
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি সকলকে অবাক করে দিয়ে মহম্মদ শামির জায়গায় যজুবেন্দ্র চহেলকে প্রথম একাদশে সুযোগ দেন। সকলেরই এই বিষয়ে একশো শতাংশ আশা ছিল যে সেমিফাইনালে মহম্মদ শামি অবশ্যই টিম ইন্ডিয়ার দলে থাকবেন। কিন্তু বিরাট কোহলি মহম্মদ শামির জায়গায় যজুবেন্দ্র চহেলকে প্লেয়িং ইলেভেনে শামিল করেন।

শামির বাদ পড়ায় ক্রীড়াপ্রেমীরা হলেন নিরাশ

INDvsNZ: মহম্মদ শামিকে সেমিফাইনালে সুযোগ না দেওয়ায় নিরাশ সমর্থকরা, হর্ষ ভোগলে আর আকাশ চোপড়া বললেন... 2

মহম্মদ শামিকে প্রথম একাদশে না দেখার পর সোশ্যাল মিডিয়া দুনিয়াভরের ক্রীড়াপ্রেমীরা নিজেদের নিরাশা ব্যক্ত করেন। মহম্মদ শামির দ্বারা এই টুর্নামেন্টে এখনো পর্যন্ত ভীষণই উন্নত প্রদর্শন দেখতে পাওয়া গিয়েছিল। নিজের খেলা চারটি ম্যাচে শামি হ্যাটট্রিকসহ মোট ১৪টি উইকেট নিয়েছেন।

আসুন দেখে নেওয়া যাক শামির প্রথম একাদশে জায়গা না পাওয়ায় কে কি বললেন:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *