AUSvsIND: প্রথম ম্যাচে হারের পর রোহিত শর্মাকে মিস করছেন সমর্থকরা, একে নিয়ে ঠাট্টা

সিডনির মাঠে আজ ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হয়েছে। যেখানে প্রথম একদিনের ম্যাচে অ্যারন ফিঞ্চ টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। যারপরই তার দল নির্ধারিত ৫০ ওভারে ৩৭৪ রান করে। যার জবাবে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৩০৮ রান করে আর ৬৬ রানে এই ম্যাচ হেরে যায়। সোশ্যাল মিডিয়ায় আজ রোহিত শর্মার নাম বেশি দেখা গিয়েছে, অন্যদিকে রবীন্দ্র জাদেজাকে নিয়ে জমিয়ে ঠাট্টা হয়েছে।

 

 

অস্ট্রেলিয়া একদিনের সিরিজে হাসিল করল লীড

 

AUSvsIND: প্রথম ম্যাচে হারের পর রোহিত শর্মাকে মিস করছেন সমর্থকরা, একে নিয়ে ঠাট্টা 1

 

আইপিএলের পর আজ ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হয়েছে। যেখানে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামা অস্ট্রেলিয়ার দলের হয়ে অধিনায়ক অ্যারন ফিঞ্চ ১১৪ রান করেন। অন্যদিকে স্টিভ স্মিথ ১০৫ রান করেন দলের হয়ে। শেষে ম্যাক্সওয়েল দুর্দান্ত ৪৫ রান করেন, যার সুবাদে অস্ট্রেলিয়ার দল ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৭৪ রান তোলে।

লক্ষ্য তাড়া করতে নামা ভারতীয় দলের হয়ে শিখর ধবন ৭৪ রান করেন। কিন্তু তিনি শুরু থেকে কারও সঙ্গ পাননি। যদিও এরপর হার্দিক পাণ্ডিয়া ৯০ রানের ইনিংস খেলে দলের হার এড়ানোর চেষ্টা করেন, কিন্তু তারপরও ভারতীয় দল ৬৬ রানে ম্যাচ হেরে যায়। সোশ্যাল মিডিয়ায় আজ সমর্থকরা রোহিত শর্মাকে মিস করেন এবং রবীন্দ্র জাদেজাকে নিয়ে তারা জমিয়ে ঠাট্টা করেন।

 

এখানে দেখুন টুইটার প্রতিক্রিয়া

 

 

 

 

 

 

 

 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *