৫টি ঘটনা যখন মহিলা সমর্থকরা ক্রিকেট মাঠে ক্যামেরার সামনে করেছিলেন এমন কিছু যা ছিল লজ্জাজনক

ক্রিকেটের মাঠে দর্শকদের দ্বারা কিছু মজাদার ঘটনা ঘটানো এখন স্বাভাবিক ব্যাপার হয়ে গিয়েছে। যদিও আগের মতো ম্যাচে মহিলা দর্শকরা অনেক কমই থাকেন। যে কারণে আগে পুরুষ দর্শকদের সঙ্গে ম্যাচ চলাকালীন এমন ঘটনা ঘটে যেত যাতে অন্য দর্শকরা হাসতে বাধ্য হতেন। এখন প্রায়শই ক্যামেরাম্যান ম্যাচ দেখার জন্য আসা মহিলাদের উপর ফোকাস করেন। যে কারণে বেশ কয়েকজন নতুন স্টারও তৈরি হয়ে গিয়েছেন। আইপিএল চলাকালীন আরসিবির দলের সমর্থক এক মহিলা এই কারণে রাতারাতি তারকা হয়ে গিয়েছিলেন। এখন এমন ঘটনা অনেক বেশি দেখতে পাওয়া যায়। আজ আমরা সেই ৫জন মহিলা দর্শকদের সঙ্গে সম্পর্কিত ঘটনার ব্যাপারে জানাব, যা আপনাকে হাসতে বাধ্য করে দেবে। যদিও এমন ঘটনা প্রায়ই দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার স্টেডিয়ামে দেখতে পাওয়া যায়। তবে এখন ভারতীয় সমর্থকরাও এমন ব্যাপারে পেছিয়ে নেই।

৫. মহিলা সমর্থকের গালাগাল দেওয়া

৫টি ঘটনা যখন মহিলা সমর্থকরা ক্রিকেট মাঠে ক্যামেরার সামনে করেছিলেন এমন কিছু যা ছিল লজ্জাজনক 1

যখন ক্রিকেট ম্যাচ চলে সেই সময় যদি ক্যামেরা দর্শকদের দিকে যায় তো তারা ভীষণই খুশি হন। কিন্তু কিছু সময় এমন হয় না। এমনটাই কিছু দক্ষিণ আফ্রিকার ম্যাচে হয়েছিল। যখন স্ট্যাণ্ডে বসে এক মহিলা দর্শকের দিকে ক্যামেরা যায় তারপর যা হয়েছিল তাতে সকলেই চমকে গিয়েছিলেন। যেমনই ক্যামেরা সেই মহিলা দর্শকের দিকে যায় তো ওই মহিলা গালাগালি দেন, যা সেই সময় নোটিশ করা যায়নি। কিন্তু ব্রডকাস্টার আরো একবার সেই ভিডিয়ো বড়ো স্ক্রীনে চালায় যার পর অন্য সমস্ত দর্শকও তা দেখেন। যদিও সেই সময়ও ওই মহিলা বসে ম্যাচ দেখছিলেন। ভিডিয়ো দেখানোর পরও তিনি সেখানে বসে ছিলেন আর তাকে নিজের বন্ধুদের সঙ্গে বসে বিয়ার খেতে দেখা যাচ্ছিল। এখন সেই ভিডিয়োটিকে সোশ্যাল মিডিয়ায় দেখা যেতে পারে। যা দেখে হাসিও পাবে। যে ভাবে ওই ভিডিয়োটিকে দুবার টিভিতে দেখানো হয়েছিল।

৪. মহিলার উপর জল ঢালা

৫টি ঘটনা যখন মহিলা সমর্থকরা ক্রিকেট মাঠে ক্যামেরার সামনে করেছিলেন এমন কিছু যা ছিল লজ্জাজনক 2

দক্ষিণ আফ্রিকার স্টেডিয়ামে এই ঘটনা ঘটেছিল। প্রায়ই ম্যাচ দেখার সময় দর্শকদের নিজেদের মধ্যে ঠাট্টা তামাশ দেখতে পাওয়া যায়। তবে এই ঠাট্টাটি ভীষণভাবে ভাইরাল হয়েছিল। একজন তরুণী দক্ষিণ আফ্রিকার স্টেডিয়ামে আরামসে শুয়ে ম্যাচের আনন্দ নিচ্ছিলেন। সেই সময় একজন পুরুষ দর্শক অনেকগুলো জলের গেলাস ওই মহিলার উপর ফেলে দেন। যারপর ওই মহিলা প্রথমে তো ভীষণই চমকে গিয়েছিলেন। যারপর তার মুখ দেখে পরিস্কার বলা যেতে পারে তার সেই ঠাট্টাটি ভালো লাগেনি। যা দেখাও যাচ্ছিল। সেই সময় কমেন্টেটরস সেই মহিলাকে জানাচ্ছিলেন যে এটা মজা চলছে, কিন্তু তার আওয়াজ ওই মহিলা পর্যন্ত পৌঁছতে পারত না। যা দেখে প্রচণ্ড হাসিও পাবে, যেভাবে এই ভিডিয়োকে বেশ কয়েকবার টিভিতে দেখা হয়েছিল। সমস্ত দর্শকদের মুখেও হাসি ছিল।

৩. ক্যামেরার সামনে কিছু লজ্জিত করার মতো কথা বলা

৫টি ঘটনা যখন মহিলা সমর্থকরা ক্রিকেট মাঠে ক্যামেরার সামনে করেছিলেন এমন কিছু যা ছিল লজ্জাজনক 3

এবারের ঘটনা অস্ট্রেলিয়ার স্টেডিয়ামে একটি ঘরোয়া ম্যাচ চলাকালীন হয়েছিল। যখন ভিক্টোরিয়া আর তাসমানিয়ার মধ্যে ম্যাচ চলছিল। ভিক্টোরিয়ার দল সেই ম্যাচে ৩০৬ রানের স্কোর তাড়া করছিল। সেই সময় পিটার হ্যাণ্ডকম্ব আর ডেভিড হাসি মাঠে ছিলেন। প্রায় সেই সময় ক্যামেরা একজন মহিলার উপর যায় যিনি নিজের বন্ধুদের কিছু আপত্তিজনক ঈশারা করা কথা বলছিলেন। তবে তিনি একদমও জানতে পারেননি যে ক্যামেরা তার উপর নজর রেখেছে। কিন্তু অন্য ব্যক্তিরা যখন তার দিকে দেখতে থাকেন তো তিনি এই বিষয়টি অনুভব করেন। এটা দেখে কিছুক্ষণের জন্য কমেন্টেটরদের শুধু হাসতেই দেখা যায় কিন্তু পরে ত্রা এই পরিস্থিতিকে সামলান আর আবারো ক্রিকেট নিয়ে আলোচনা শুরু করে দেন। এই ভিডিয়োটিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরালও হয়েছিল, যা এখনো পর্যন্তও চলছে।

২. মহিলার হঠাত করে চেয়ার থেকে পড়ে যাওয়া

৫টি ঘটনা যখন মহিলা সমর্থকরা ক্রিকেট মাঠে ক্যামেরার সামনে করেছিলেন এমন কিছু যা ছিল লজ্জাজনক 4

ইংল্যান্ডে অ্যাসেজ টেস্ট চলাকালীনও এমন কিছু ঘটনা ঘটেছিল। সেই সময় অস্ট্রেলিয়ার দল ব্যাটিং করছিল। এবং ডেভিড ওয়ার্নারও নন স্ট্রাইকরা এন্ডে দাঁড়িয়ে ছিলেন। বল সেই সময় ইংল্যান্ডের ইংল্যান্ডের সবচেয়ে ভালো ব্যাটসম্যান হিসেবে পরিচিত জো রুট করার প্রস্তুতি নিচ্ছিলেন, সেই সময় এই ঘটণা ঘটে। একজন মহিলা নিজের বন্ধুর কাছে বসে ছিল, হঠাত করেই সেই সময় তিনি পড়ে যান, যা দেখে সেখানে উপস্থিত সকলেই হাসতে থাকেন। যা দেখে সেই মহিলাও লজ্জায় নিজের মুখ ঢেকে নেন। তবে এই ঘটনাটিকে মঠে উপস্থিত দুই দলের খেলোয়াড়রাও দেখে ফেলেন। জো রুট আর ডেভিড ওয়ার্নারকে কিছুক্ষণ হাসতেও দেখা যায়। সেই সময় ম্যাচের কমেন্টেটরও এটা নিয়ে কিছু কথা বলছিলেন। এই ভিডিয়োটিও সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি ভাইরা হয়েছিল। যা দেখে আজও মানুষ নিজের হাসি আটকাতে পারেন না।

১. ক্যামেরার সামনে টপলেস হওয়া

৫টি ঘটনা যখন মহিলা সমর্থকরা ক্রিকেট মাঠে ক্যামেরার সামনে করেছিলেন এমন কিছু যা ছিল লজ্জাজনক 5

ফুটবল আর অন্য খেলায় মহিলা দর্শকদের হঠাত করে টপলেস হয়ে যাওয়ার ঘটনা দেখা পাওয়া গিয়েছে। কিন্তু ক্রিকেটে এমনটা এর আগে কখনো দেখা যায়নি। এই ম্যাচটি দক্ষিণ আফ্রিকা আর ওয়েস্টইন্ডিজের মধ্যে খেলা হচ্ছিল। এই ঘটনাটিও দক্ষিণ আফ্রিকার স্টেডিয়ামে ঘটেছুল। ম্যাচ চলাকালীন ক্যামেরাম্যান নিজের ক্যামেরাটিকে সেইদিকে নিয়ে যাওয়ার চেষ্টা করেন যেখানে কিছু সুন্দরী মহিলারা বসেছিলেন। যেমনই ক্যামেরা তাদের দিকে যায় সেই সময় এক মহিলা নিজেকে টপলেস করে ফেলেন। যে কারণে ক্যামেরাম্যানকে দ্রুতই ক্যামেরা সেখান থেকে সরিয়ে নিতে হয়। এই ঘটনার কিছুক্ষণ পর পর্যন্ত কমেন্টেটররাও চুপ হয়ে যান। যারপর তারা ম্যাচে ফোকাস করতে শুরু করেন। এই ধরণের ঘটনা ক্রিকেটে একটি শুরু মতো ছিল। যদিও পরে আরো কিছু ঘটনা অবশ্যই হয়েছে কিন্তু টপলেস হওয়ার মতো ঘটান দ্বিতীয়বার ঘটেনি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *