বিয়ের আগেই " বাবা " হয়েছেন এই পাঁচ তারকা ক্রিকেটার 1

বিনোদনের মতো ক্রিকেটের জগতের আনাচে কানাচে খুঁজে পাওয়া যায় বিতর্ক।কখনও তা সৃষ্টি হয় মাঠে, আবার কখনও মাঠের বাইরের নানান ঘটনাকে কেন্দ্র করে ক্রিকেটারেরা উঠে আসে খবরের শিরোনামে। সেই সব খবর ক্রিকেটের মানচিত্র থেকে দুর স্থান পায় গসিপের পাতায়।আজ এমনই এক বিতর্কিত বিষয়ে আলোচনা হতে চলেছে ” স্পোর্টজউইকি ” র পাতায় যেখানে আমরা নজর রাখবো পাঁচ ক্রিকেটারের দিকে যারা বিয়ের আগেই পেয়েছিলেন পিতৃত্বের স্বাদ।

৫. বিনোদ কাম্বলিবিয়ের আগেই " বাবা " হয়েছেন এই পাঁচ তারকা ক্রিকেটার 2ভারতীয় ক্রিকেটের অন‍্যতম বিতর্কিত একজন ক্রিকেটার হলেন বিনোদ কাম্বলি।ভারতীয় ক্রিকেটে তার উঠে আসা বন্ধু শচীন তেন্ডুলকরের সাথেই।কিন্তু পরবর্তী সময় খেঁই হারিয়ে ক্রিকেট থেকে হারিয়ে যান বিনোদ।তার প্রথম বিবাহের অভিজ্ঞতা একেবারেই সুখকর নয়, বিয়ের কয়েক বছরের মধ্যে প্রথম স্ত্রী নোয়েলা লুইসের সাথে বিচ্ছেদ হয় তার।পরবর্তী সময়ে তিনি বিয়ে করেন ফ‍্যাশন মডেল আন্দ্রেয়া হিউট’কে ২০১৪ সালে।যদিও ২০১০ সালেই পিতৃত্বের স্বাদ পেয়েছিলেন বিনোদ।

৪. ডেভিড ওয়ার্নার

বিয়ের আগেই " বাবা " হয়েছেন এই পাঁচ তারকা ক্রিকেটার 3
আন্তর্জাতিক ক্রিকেটের ওয়ার্নারের আগমন বিশেষ চমকপ্রদ।অস্ট্রেলিয়ার ক্রিকেটের দীর্ঘ ১৩২ বছরের ইতিহাসে ওয়ার্নার ছিলেন প্রথম ক্রিকেটার যিনি প্রথম শ্রেণীর ক্রিকেটে কোনও ম‍্যাচ না খেলেই সুযোগ পান জাতীয় দলে‌।২০১৪ সালের সেপটেম্বর মাসে কন‍্যাসন্তানের পিতা হন ওয়ার্নার।যদিও বিবাহ সেরেছিলেন তিনি ২০১৫ সালের ক্রিকেট বিশ্বকাপের পর।

৩. স‍্যার ভিভ রিচার্ডসবিয়ের আগেই " বাবা " হয়েছেন এই পাঁচ তারকা ক্রিকেটার 4

বিশ্ব ক্রিকেটের ইতিহাসে এক অন‍্যতম কিংবদন্তী ব‍্যাটসম‍্যান স‍্যার ভিভ রিচার্ডস।তার আক্রমণাত্মক ব‍্যাটিং নিয়ে এখনও ক্রিকেট আড্ডায় ঝড় ওঠে ! ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের স্বর্ণযুগের এই অন‍্যতম ক্রিকেটারকে এখনও বিক্ষিপ্তভাবে দেখা যায় ধারাভাষ্যকার অথবা মেন্টরেরে ভূমিকায়।ক্রিকেটের মতো ব‍্যক্তিগতজীবনের জন্য খবরের শিরোনামে এসেছেন তিনি বিভিন্ন সময়।একসময় বলিউড অভিনেত্রী নিনা গুপ্তের সাথে চুটিয়ে প্রেম করেছিলেন ভিভ। এই দুজনের সন্তান মাসাবা গুপ্তা এই মুহূর্তে দেশের অন‍্যতম একজন ফ‍্যাশন ডিজাইনার। যদিও এখন নিনার সাথে কোনও সম্পর্ক নেই ভিভের। ৬৮ বছরের এই ক্রিকেট ব‍্যক্তিত্ব বর্তমানে সংসার করছেন স্ত্রী মিরিয়ামের সাথে।

২. জো রুট
বিয়ের আগেই " বাবা " হয়েছেন এই পাঁচ তারকা ক্রিকেটার 5
বিবাহের আগেই পিতৃত্বের স্বাদ পেয়েছিলেন ইংল্যান্ডের টেস্ট দলের অধিনায়ক জো রুট।২০১৬ সালে মার্চ মাসে বান্ধবী কেরি কট্রেলের সাথে সম্পর্ক তৈরী হয় রুটের ।২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।কিন্তু তার আগের বছরই রুটের সংসারে আগমন ঘটে নতুন অতিথি’র।জন্ম নেয় রুটের পুত্র সন্তান আলফ্রেড।

১. হার্দিক পান্ডিয়া
বিয়ের আগেই " বাবা " হয়েছেন এই পাঁচ তারকা ক্রিকেটার 6
সম্প্রতি বান্ধবী নাতাশা স্ট‍্যানকোভিচ’এর সাথে এনগেজমেন্ট’এর খবর প্রকাশ‍্যে এনেছিলেন তারকা ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।এবং এই খবর ঘোষণার পর পরই ইন্সটাগ্রামে দুজনের একটি ছবি পোস্ট করার পাশাপাশি খুব শীঘ্রই বাবা হতে চলার খবর ফ‍্যানদের মধ্যে শেয়ার করেছিলেন হার্দিক।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *