IPL 2022, SRH vs KKR: 'আজ আমি অনেক মজা করেছি... ম্যাচের সেরা হওয়ার পর রাহুল ত্রিপাঠি কলকাতাকে নিয়ে বললেন বিতর্কিত এই কথা 1

IPL 2022-এর 25তম ম্যাচটি শুক্রবার অর্থাৎ 15 এপ্রিল 2022 এ মুম্বাইয়ের ব্রাবন স্টেডিয়ামে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং কলকাতা নাইট রাইডার্স (SRH বনাম KKR) এর মধ্যে খেলা হয়েছিল, যেখানে SRH 7 উইকেটে ম্যাচ জিতেছিল। এই ম্যাচে অধিনায়ক কেন উইলিয়ামসন টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে, নীতীশ রানা এবং আন্দ্রে রাসেলের বিপজ্জনক ইনিংসের পিছনে কেকেআর 20 ওভারে 8 উইকেট হারিয়ে 175 রান করে এবং SRH কে জয়ের জন্য 176 রানের লক্ষ্য দেয়। জবাবে, রাহুল ত্রিপাঠী এবং এইডেন মার্করামের অর্ধশতকের ভিত্তিতে SRH দল 17.5 ওভারে তিন উইকেট হারিয়ে 176 রান করে। রাহুল ত্রিপাঠি SRH জিততে সাহায্য করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, তারপরে তিনি ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

ম্যাচের সেরা খেলোয়াড় হওয়ার পর কী বললেন রাহুল ত্রিপাঠি?

IPL 2022, SRH vs KKR: 'আজ আমি অনেক মজা করেছি... ম্যাচের সেরা হওয়ার পর রাহুল ত্রিপাঠি কলকাতাকে নিয়ে বললেন বিতর্কিত এই কথা 2

প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর রাহুল ত্রিপাঠি বলেছিলেন যে কলকাতার সাথে কাটানো সময়টি বিশেষ এবং এসআরএইচের সাথে কাটানো সময়টিও বিশেষ। বরুণ চক্রবর্তীর বোলিংয়েরও প্রশংসা করেছেন তিনি। তিনি বলেছিলেন, “আমি আজকে অনেক মজা করেছি। KKR-এর সাথে সময়টা বিশেষ ছিল এবং এখন SRH-এর কাছেও বিশেষ। বরুণ ভালো বোলিং করে কিন্তু আমি শট মারতে থাকি যাতে সে চাপে আসতে পারে। যদিও এটা নিয়ে আগে থেকে ভাবিনি।”

নিজের স্বাস্থ্য সম্পর্কে রাহুল ত্রিপাঠি বলেন, “আমি গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলাম কিন্তু হায়দরাবাদ দল আমাকে ক্রমাগত সমর্থন করেছে। কিছু দিন আছে যখন জিনিসগুলি কঠিন হয়, কিন্তু আমি কঠোর পরিশ্রম এবং ভাল দিনগুলি উপভোগ করি। আমি খুব খুশি যে আমি আজ এই ইনিংসটি খেলতে পেরেছি।”

Leave a comment

Your email address will not be published.