আইপিএল ফাইনালের আগে এই সুন্দরী বলিউড অভিনেত্রী ধোনির জন্য পাঠালেন এই বিশেষ ম্যাসেজ
ছবি সৌজন্যে বিসিসিআই

আর মাত্র কয়েক ঘন্টা, তারপরেই মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চলতি আইপিএলের ফাইনালে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং চেন্নাই সুপার কিংস। এই ফাইনালের অন্য সারা বিশ্বের ক্রিকেট প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে।

সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম চেন্নাই সুপার কিংস

আইপিএল ফাইনালের আগে এই সুন্দরী বলিউড অভিনেত্রী ধোনির জন্য পাঠালেন এই বিশেষ ম্যাসেজ 1
ছবি সৌজন্যে বিসিসিআই

এই ফাইনালে একদিকে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং অন্যদিকে রয়েছে চেন্নাই সুপার কিংস। যেখানে এই নিয়ে দ্বিতীয়বার ফাইনালে পৌঁছল সানরাইজার্স হায়দ্রাবাদ সেখানে চলতি আইপিএল নিয়ে মোট সাতবার ফাইনাল খেলছে চেন্নাই সুপার কিংস। ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস দু বছরের নির্বাসন শেষে চলতি আইপিএলে ফিরে এসেই ফের ফাইনালে খেলতে নামছে। ধোনির কারণেই চেন্নাই সুপার কিংসের সমর্থকের সংখ্যা বেশি।

ধোনি পেলেন অনেক শুভেচ্ছা

আইপিএল ফাইনালের আগে এই সুন্দরী বলিউড অভিনেত্রী ধোনির জন্য পাঠালেন এই বিশেষ ম্যাসেজ 2
ছবি সৌজন্যে বিসিসিআই

আজ ধোনির কাছে তাদের সমর্থকদের প্রচুর শুভকামনা পৌঁছেছে। তার মধ্যে ধোনির একজন বিশেষ ফ্যানও রয়েছেন যিনি তাকে টুইটারে শুভকামনা জানিয়েছেন, যা নিয়ে বেশ চর্চা হচ্ছে।
আইপিএল ফাইনালের আগে এই সুন্দরী বলিউড অভিনেত্রী ধোনির জন্য পাঠালেন এই বিশেষ ম্যাসেজ 3
‘রাঁচি ডায়রিজ’ সিনেমায় কাজ করা অভিনেত্রী সৌন্দর্য শর্মা নিজের টুইটার অ্যাকাউন্টে ধোনির সঙ্গে নিজের একটি ছবিকে পোষ্ট করে লিখেছেন, “ আমি ওল্ড রাঁচীতে আমার সিনেমা রাঁচি ডায়রিকে প্রোমোট করছিলাম, তখনই সৌভাগ্যবশত ধোনির সঙ্গে আমার দেখা হয়। আজ রাতের ফাইনালের জন্য আমি ধোনি এবং তার দলকে জয়ের জন্য শুভকামনা জানাচ্ছি”।

দুই দলের ফাইনালের অনুভব
আইপিএল ফাইনালের আগে এই সুন্দরী বলিউড অভিনেত্রী ধোনির জন্য পাঠালেন এই বিশেষ ম্যাসেজ 4
আইপিএলের ১১টি সংস্করণের মধ্যে ৯টিতে ভাগ নেওয়া চেন্নাই সুপার কিংস এই নিয়ে মোট সাতবার ফাইনালে পৌঁছল। দু’বার ২০১০ এবং ২০১১ য় চেন্নাই সুপার কিংস চ্যাম্পিয়ন হয়, এবং চারবার তারা রানার্সআপ হয়। অন্যদিকে ২০১৬য় ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে চ্যাম্পিয়ন হওয়া সানরাইজার্স হায়দ্রাবাদ এই নিয়ে দ্বিতীয়বার ফাইনালে পৌঁছল। সানরাইজার্সের আইপিএলের সফর শুরু হয়েছিল ২০১৫ সালে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *