IPL 2022: IPL 2022: অরেঞ্জ আর্মির সাথে হিসাব বরাবর করতে মাঠে নামবে গুজরাট টাইটান্স !! 1

আইপিএল ২০২২ (IPL 2022) এর ৪০তম ম্যাচটি গুজরাট টাইটানস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ (GT বনাম SRH) এর মধ্যে খেলা হবে৷ এই মরসুমে, গুজরাট দল ৭ থেকে ৬ ম্যাচে জিতেছে এবং এই দলটি পয়েন্ট টেবিলের প্রথম স্থানে বসেছে। একই সময়ে, SRH এর দল সাতটি ম্যাচের মধ্যে পাঁচটি জিতেছে এবং দ্বিতীয় স্থানে রয়েছে। আজ আমরা এই ম্যাচের সাথে সম্পর্কিত ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট, আবহাওয়ার রিপোর্ট এবং সম্ভাব্য প্লেয়িং ১১ সম্পর্কে বলব।

GT বনাম SRH, ম্যাচ প্রিভিউ

ipl 2022 gt vs srh match preview

প্রথমত, আমরা যদি জিটির (Gujarat Titans) কথা বলি, তাহলে এই দলটি খুব ভালো ছন্দে আছে। শেষ তিন ম্যাচেই জিতেছে গুজরাট। অধিনায়ক হার্দিক ব্যাটিংয়ে বিস্ময়কর কাজ করেছেন এবং ধারাবাহিকভাবে রান করেছেন। হার্দিক (ছয় ম্যাচে ২৯৫ রান) অধিনায়কত্বের দায়িত্বের পাশাপাশি দলের ব্যাটিংয়ের ভারও বহন করছেন। তারা ডেভিড মিলারের (David Miller) (সাত ম্যাচে ২২০ রান) কাছ থেকে ভাল সমর্থন পেয়েছে তবে অভিনব মনোহর এবং রাহুল তেওয়াতিয়াকে (Rahul Tewatia) ফিনিশার হিসাবে তাদের ব্যাটিংয়ে ধারাবাহিক হতে হবে। অন্যদিকে, শুভমান গিল গত চারটি ম্যাচে খারাপ পারফর্মার, যা দলের জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠছে, অন্যদিকে গুজরাট দলটি ভাল ফাস্ট বোলার এবং স্পিনারদের কারণে বেশ ভারসাম্যপূর্ণ দেখাচ্ছে। একই সময়ে, SRH এর কথা বলতে গেলে, এই দলটি টানা দুটি পরাজয় দিয়ে মরসুম শুরু করেছিল কিন্তু তারপরে হায়দ্রাবাদ তাদের পাঁচটি ম্যাচেই জিতেছে। ব্যাটিংয়ে অভিষেক শর্মা (Abhishek Sharma) ও রাহুল ত্রিপাঠী (Rahul Tripathi), বোলিংয়ে টি নটরাজন, উমরান মালিক ও মার্কো জানসন ভালো করেছেন। জয়ের রথে চড়ে হায়দরাবাদ দল তা অব্যাহত রাখার অভিপ্রায় নিয়েই মাঠে নামবে। এখন দেখার বিষয় এই ম্যাচে কে জেতে।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

ipl 2022 gt vs srh pitch report

ওয়াংখেড়ে পিচের কথা বললে, ব্যাটসম্যানরা এখানে অনেক সাহায্য পায়। হ্যাঁ আইপিএলে গড় স্কোর ১৮০ রান। তবে দ্বিতীয় ইনিংসে রান তাড়া করাটাও এখানে ভালো। সংক্ষিপ্ত বাউন্ডারি এবং দ্রুত আউটফিল্ড ব্যাটসম্যানদের সুবিধা দেবে। এর পাশাপাশি এখানকার পিচ স্পিন বোলারদের অনেক সাহায্য করে। টস জয়ী অধিনায়ক শিশিরের কথা মাথায় রেখে প্রথমে বোলিং বেছে নেবেন। একই সময়ে, আবহাওয়ার কথা বলতে গেলে, ২৫ এপ্রিল মুম্বাইয়ের সর্বোচ্চ তাপমাত্রা ৩৫ এবং সর্বনিম্ন ২৯ ডিগ্রি সেলসিয়াস হবে। ম্যাচ চলাকালীন মাঠ মেঘলা থাকবে। ঘণ্টায় ৩৯ কিলোমিটার বেগে বাতাস বইবে। ম্যাচ চলাকালীন ঝড়ের কোনো সম্ভাবনা নেই।

দুই দলেরই সম্ভাব্য ১১ – SRH vs GT

IPL 2022, SRH vs GT Highlights: Hyderabad dent Gujarat's unblemished record, win by 8 wickets | Sports News,The Indian Express

GT : শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ডেভিড মিলার, অভিনব মনোহর, রাহুল তেওয়াতিয়া, রশিদ খান, মহম্মদ শামি, আলজারি জোসেফ, যশ দয়াল এবং লকি ফার্গুসন।

SRH : অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটকিপার), শশাঙ্ক সিং, জগদীশ সুচিত / ওয়াশিংটন সুন্দর, মার্কো জানসেন, ভুবনেশ্বর কুমার, উমরান মালিক, টি নটরাজন।

Leave a comment

Your email address will not be published.