AUSvsIND: অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেন দিলেন পরিস্কার সংকেত, ওয়ার্নারের সঙ্গে কে করবেন ওপেন

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে হতে চলা লড়াই নিয়ে আলোচনা বেড়ে গিয়েছে। ক্রিকেট জগত করোনার কারণে দীর্ঘ সময় পর ক্রিকেটের দুই সবচেয়ে ভালো দলের মধ্যে প্রতিযোগীতা দেখতে পাবে। ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরের জন্য সম্পূর্ণ প্রস্তুত, তো অন্যদিকে অস্ট্রেলিয়ার দলও আয়োজকের ভূমিকায় সম্পূর্ণ প্রস্তুত।

উইল পুকোভস্কিকে অস্ট্রেলিয়ার টেস্ট দলে দেওয়া হয়েছে সুযোগ

AUSvsIND: অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেন দিলেন পরিস্কার সংকেত, ওয়ার্নারের সঙ্গে কে করবেন ওপেন 1

ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়া দল নিজেদের মাটিতে প্রথম সীমিত ওভারের সিরিজ খেলবে, এরপর দুই দলের মধ্যে ১৭ ডিসেম্বর থেকে চার ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। এই টেস্ট সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ঘোষণা হয়ে গিয়েছে। বর্ডার-গাভাস্কার ট্রফির জন্য অস্ট্রেলিয়া দলে তরুণ সেনসেশন হয়ে ওঠা উইল পুকোভস্কিকে সুযোগ দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডে উইল পুকোভস্কি যথেষ্ট প্রভাবশালী প্রদর্শন করেছেন।

উইল পুকোভস্কিকে সুযোগ দেওয়ার প্রবল দাবি

AUSvsIND: অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেন দিলেন পরিস্কার সংকেত, ওয়ার্নারের সঙ্গে কে করবেন ওপেন 2

উইল পুকোভস্কি শেফিল্ড শিল্ডে পরপর দুটি ম্যাচে দুটি ডবল সেঞ্চুরি করে নিজের প্রভাব ফেলেছেন আর ভারতের মতো মজবুত দলের বিরুদ্ধে তিনি টেস্ট সিরিজে নিজের জায়গা করে নিয়েছেন। এখন সকলেই উইল পুকোভস্কিকে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে দেখতে চান। অস্ট্রেলিয়া দলে উইল পুকোভস্কিকে সুযোগ দেওয়ার দাবি প্রবল হয়ে উঠেছে। অস্ট্রেলিয়ার বেশকিছু প্রাক্তন তারকা ইচ্ছা প্রকাশ করেছেন যে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে জো বর্নসের জায়গায় উইল পুকোভস্কিকে সুযোগ দেওয়া হোক। এই বিষয়ে প্রবল আলোচনার মধ্যে অস্ট্রেলিয়া দলের টেস্ট অধিনায়ক টিম পেনের একটি বড়ো বয়ান সামনে এসেছে।

অধিনায়ক টিম পেন দিলেন সংকেত, জো বার্নসই করবেন ওপেনিং

AUSvsIND: অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেন দিলেন পরিস্কার সংকেত, ওয়ার্নারের সঙ্গে কে করবেন ওপেন 3

ডেভি ওয়ার্নার একজন ওপেনিং হিসেবে নিশ্চিত, তো অন্যদিকে তার সঙ্গে কিছু সিরিজে ওপেনিং করা জো বার্নসকে ভারতের বিরুদ্ধে সুযোগ দেওয়া হবে কি না এটা নিয়ে টিম পেন পরিস্কারভাবে সংকেত দিয়েছেন যে জো বার্নসই প্রথম পছন্দ হবেন। টিম পেন একটি ইন্টারভিউতে বলেন, “জো বার্নস গত বছর ভালো প্রদর্শন করেছিল। ওর আর ওয়ার্নারের পার্টনারশিপ দলের জন্য জরুরী। ও গত বছর আমাদের ভালো শুরু এনে দিল। বার্নস ফর্মে নেই, কিন্তু আমরা জানি যে ও কতটা উপযোগী। ওর টেস্ট ক্রিকেট গড় ৪০-এর কাছাকাছি আর আমি চাই যে ও ইনিংসের শুরু করুক”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *