ম্যাচ শেষে রবিচন্দ্রন অশ্বিনের সাথে আবারও কথা টিম পেইনের, নিজেই জানালেন তাদের আলোচনা 1

সিরিজের তৃতীয় টেস্টের পঞ্চম দিনে দুর্দমনীয় মানসিকতা নিয়ে ভারতের হয়ে ম্যাচ বাঁচিয়ে দেন হনুমা বিহারি এবং রবিচন্দ্রন অশ্বিন। সব রকম ভাবে অস্ট্রেলিয়ার বোলাররা চেষ্টা করেছিলেন যাতে এই দুই ক্রিকেটারকে আউট করা যায়। সব রকম লাইন ও লেংথের ব্যবহার করেছেন, কিন্তু কোনও সুরাহা মেলেনি। আর তারপর ব্যাটসম্যানদের মানসিকতায় বিঘ্নতা ঘটাতে উইকেটের পিছনে টিম পেইন বেশ বাজে স্লেজিং করেছিলেন।

ভিডিও: টিম পেনের সঙ্গে মাঠে রবিচন্দ্রন অশ্বিনের মুখের লড়াই, অশ্বিন দিলেন কড় জবাব 2

ভারতীয় দলের তারকা ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন ম্যাচে যখন ব্যাটিং করছিলেন সেই সময় টিম পেইন তাকে উত্তেজিত করার চেষ্টা করেন। টিম পেইন বলেন – গাবা (ব্রিসবেন) টেস্টের অপেক্ষা করছেন তিনি। যা নিয়ে রবিচন্দ্রন অশ্বিন বলেন ভারতে তোমাকে দেখার অপেক্ষায় রইলাম। ওটা সম্ভবত তোমার শেষ সিরিজ হবে। এছাড়াও টিম পেইন অশ্বিনের সঙ্গে আইপিএল নিয়েও মুখের লড়াইতে জড়িয়ে পড়েন আর টিম পেন কিছু অভদ্র শব্দেরও ব্যবহার করেন।

Watch: Tim Paine tries to sledge, R Ashwin gives it back to him | Sports  News,The Indian Express

কিন্তু তারপরেই মিচেল স্টার্কের বলে হনুমা বিহারির সহজ ক্যাচ ফেলে দেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় পেইনকে নিয়ে শুরু হয় প্রচুর ট্রোল। কার্যত পেইনকে লজ্জার মুখে পড়তে হয় এটির জন্য। কিন্তু ম্যাচের পরেও পেইন আবারও কথা বলেন অশ্বিনের সাথে। আর সেই নিয়ে জল্পনা, তাহলে কি ম্যাচের পরেও ফের স্লেজিংয়ে লাগলেন এই দুই ক্রিকেটার?

AUS vs IND, 3rd Test: Tim Paine Gets Hammered On Social Media For Sledging  Ravichandran Ashwin On Day Five | Cricket News

যদিও এই নিয়ে আশ্বস্ত করেন খোদ টিম পেইন। অস্ট্রেলিয়ার এই উইকেটকিপার ব্যাটসম্যান নিজেদের মধ্যে ম্যাচ পরবর্তী বার্তা নিয়ে বলেছেন, “আমি রবিচন্দ্রন অশ্বিনের সাথে কথা বলেছিলাম গতকাল ম্যাচের পরেই, সেখানে আমি ওনাকে বলেছিলাম, দেখো আমি কেমন বোকা হয়ে গেলাম, তাই না? আপনি আপনার মুখ খুললেন এবং তখনই একটি ক্যাচ ড্রপ করেন আর সেই নিয়ে শুরু হয় হাসাহাসি।”

At least my teammates like me..." - all Ashwin, Paine said during heated  sledging episode at SCG - Sportstar

এদিকে এই স্লেজিং সত্ত্বেও ভারত ও অস্ট্রেলিয়া দুই দলের মধ্যে সম্পর্ক বেশ ভালো রয়েছে এবং সুস্থ শ্রদ্ধা রয়েছে, সেই নিয়েও নিশ্চয়তা দিয়েছেন পেইন। তিনি বলেছেন, “আমার মনে হয় দুই দলের মধ্যে সম্পর্ক বেশ ভালো, একটি সুস্থ শ্রদ্ধা রয়েছে। এটি খুবই প্রতিদ্বন্দ্বিতামূলক। যখন সব কিছু হয়ে যাবে, যে স্পিরিটে এই সিরিজ খেলা হয়েছে, ৯৯ শতাংশ সময়ে সেটি দারুন হয়েছে। অশ্বিনের সাথে সব কিছু ঠিক আছে।”

Leave a comment

Your email address will not be published.