ভিডিও: টিম পেনের সঙ্গে মাঠে রবিচন্দ্রন অশ্বিনের মুখের লড়াই, অশ্বিন দিলেন কড় জবাব 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা ৪ টেস্ট ম্যাচের সিরিজের তৃতীয় ম্যাচ সিডনির মাঠে খেলা হয়েহে। ম্যাচে ভারতীয় দলের খেলোয়াড়রা অস্ট্রেলিয়ার বোলারদের দারুণভাবে সামলেছেন আর চতুর্থ ইনিংসে ব্যাট করে ম্যাচ ড্র করে দিয়েছেন। ম্যাচে খেলোয়াড়দের মধ্যে মুখের লড়াই দেখতে পাওয়া গিয়েছে, এর মধ্যে অশ্বিন আর টিম পেনের মধ্যে মাঠে এমন কিছু কথাবার্তা হয়েছে যা বর্তমানে দারুণ আলোচিত হয়ে চলেছে।

ম্যাচে খেলোয়াড়দের মধ্যে হয়েছে মুখের লড়াই

ভিডিও: টিম পেনের সঙ্গে মাঠে রবিচন্দ্রন অশ্বিনের মুখের লড়াই, অশ্বিন দিলেন কড় জবাব 2

সিডনি টেস্ট ম্যাচ চলাকালীন দুই দলের খেলোয়াড়দের মধ্যে যথেষ্ট কড়া প্রতিদ্বন্দ্বীতা দেখতে পাওয়া যাচ্ছে। ব্যাট আর বল ছাড়াও খেলোয়াড়দের মধ্যে মাঠে দারুণ মুখের লড়াইয়ও দেখতে পাওয়া গিয়েছে। ব্যাট আর বল ছাড়াও খেলোয়াড়রা মাঠে দারুণ মুখের লড়াইও করেছেন। ম্যাচে অশ্বিন আর টিম পেনের মধ্যে হোওয়া মুখের লড়াইয়ের ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল হচ্ছে। ম্যাচের শেষ ইনিংসে যখন অশ্বিন আর হনুমা বিহারী নির্ভয়ে ব্যাটিং করছিলেন তো অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা তখন এই খেলোয়াড়দের সঙ্গে মাঠে মুখের লড়াইতে নেমে পড়েন। হনুমা বিহারী তো পেনকে কোনো জবাব দেননি কিন্তু অশ্বিন এমন কথা বলে দেন যে তারপর টিম পেন আগে কিছুই বলতে পারেননি।

অশ্বিন আর টিম পেনের মধ্যে হয়েছে মুখের লড়াই

ভিডিও: টিম পেনের সঙ্গে মাঠে রবিচন্দ্রন অশ্বিনের মুখের লড়াই, অশ্বিন দিলেন কড় জবাব 3

ভারতীয় দলের তারকা ক্রিকেটার অশ্বিন ম্যাচে যখন ব্যাটিং করছিলেন সেই সময় টিম পেন তাকে উত্তেজিত করার চেষ্টা করেন। টিম পেন বলেন – গাবা (ব্রিসবেন) টেস্টের অপেক্ষা করছেন তিনি। যা নিয়ে রবিচন্দ্রন অশ্বিন বলেন ভারতে তোমাকে দেখার অপেক্ষায় রইলাম। ওটা সম্ভবত তোমার শেষ সিরিজ হবে”।

আইপিএল নিয়েও টিম পেন করেছেন মন্তব্য

ভিডিও: টিম পেনের সঙ্গে মাঠে রবিচন্দ্রন অশ্বিনের মুখের লড়াই, অশ্বিন দিলেন কড় জবাব 4

ছাড়াও টিম পেন অশ্বিনের সঙ্গে আইপিএল নিয়েও মুখের লড়াইতে জড়িয়ে পড়েন আর টিম পেন কিছু অভদ্র শব্দেরও ব্যবহার করেন। অশ্বিন যখন টিম পেনকে অবাব দেন, এর কিছুক্ষণ পরেই পেনের হাত থেকে হনুমা বিহারীর ক্যাচ পড়ে যায়, যারপর টিম পেন শান্ত হয়ে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *