দিল্লি ক্যাপিটালস এর বিরুদ্ধে ম্যাচের আগে টিম ডেভিডকে আরসিবি পাঠিয়েছিল বিশেষ মেসেজ, ম্যাচের পড় বড় খোলসা

আইপিএলে সেই চারটি দল নিশ্চিত হয়ে গিয়েছে যাদের এ বছর প্লে অফে খেলতে দেখা যাবে। গত শনিবার মুম্বই ইন্ডিয়ান্স আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হওয়া ম্যাচে মুম্বইয়ের জয়ের ফলে আরসিবির দল প্লে অফে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই খেলা হওয়া এই ম্যাচে দিল্লির ১৬০ রানের লক্ষ্য তাড়া করতে নামা মুম্বইয়ের দল টিম ডেভিডের ১১ বলে ৩৪ রানের বিস্ফোরক ইনিংসের সৌজন্যে দিল্লিকে ৫ উইকেটে হারিয়ে দিয়েছে।

ম্যাচের পর ডেভিডের বড় খোলসা

দিল্লি ক্যাপিটালস এর বিরুদ্ধে ম্যাচের আগে টিম ডেভিডকে আরসিবি পাঠিয়েছিল বিশেষ মেসেজ, ম্যাচের পড় বড় খোলসা 1

এই বড় ম্যাচের পর টিম ডেভিড বড় খোলসা করে বলেছেন যে আরসিবির অধিনায়ক ফাফ দু’প্লেসি ম্যাচের দিন সকালেই তাকে মেসেজ করেছিলেন। তিনি বলেন,

“আজ সকালে ফাফ মেসেজও করেছিল। যেখানে বিরাট, ম্যাক্সওয়েল আর ফাফ মুম্বই ইন্ডিয়ান্সের টিশার্ট পরেছিল। জয় দিয়ে শেষ করে ভাল লাগছে। এটা একটা ভাল অনুভব। আমরা দ্বিতীয়বার কাছে এসে গিয়েছি। আমরা জয় দিয়ে শেষ করা ছাড়া আর কিছু চাইতে পারতাম না। ঈশাণ যেমনই আউট হয় ও আমাকে বলে উইকেট সপাট হয়ে গিয়েছে। কিন্তু স্লো বলকে সামান্য দেখে খেলো, কারণ ওই বলগুলো আটকে যাচ্ছে”।

প্লে অফের ফয়সলা হল

দিল্লি ক্যাপিটালস এর বিরুদ্ধে ম্যাচের আগে টিম ডেভিডকে আরসিবি পাঠিয়েছিল বিশেষ মেসেজ, ম্যাচের পড় বড় খোলসা 2

মুম্বইয়ের এই জয়ের পর দিল্লি ক্যাপিটালসের প্লে অফে জায়গা করে নেওয়ার স্বপ্ন ভেঙে গিয়েছে আর আরসিবি শেষ চারে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে। এই বছর প্রথম কোয়ালিফায়ার ম্যাচ গুজরাট আর রাজস্থানের মধ্যে খেলা হবে। অন্যদিকে এলিমিনেটর ম্যাচ খেলা হবে লখনয় আর বাঙ্গালোরের মধ্যে। প্লে অফের শুরু দুটি ম্যাচ কলকাতার ইডেন গার্ডেনে খেলা হবে। এরপর দ্বিতীয় কোয়ালিফায়ার আর ফাইনাল ম্যাচ আহমেদাবাদে খেলা হবে।

Leave a comment

Your email address will not be published.