এই পাকিস্তানী খেলোয়াড়কে মন দিলেন বলিউড অভিনেত্রী, ৪ বছর লম্বা চলেছে অ্যাফেয়ার 1

বলিউড আর ক্রিকেটের সবসময়ই ঘনিষ্ঠ সম্পর্ক থেকেছে। গ্ল্যামার আর লাইমলাইট হওয়ার কারণে এই দুই ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েই যায়। আপনাদের আজ জানানো যাক এমন এক বলিউড অভিনেত্রীর নাম যিনি পাকিস্তানী এক ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন। তিনি আর কেউ নন মালাইকা আরোরার বন আর অভিনেত্রী অমৃতা আরোরা।

এই পাকিস্তানী খেলোয়াড়কে দিয়েছিলেন হৃদয়

এই পাকিস্তানী খেলোয়াড়কে মন দিলেন বলিউড অভিনেত্রী, ৪ বছর লম্বা চলেছে অ্যাফেয়ার 2

বিরাট আর অনুষ্কা, সানয়া আর শোয়েব মালিকের মতই অমৃতা আরোরা আর পাকিস্তানী বংশোদ্ভূত ইংলিশ ক্রিকেটার উসমান আফজলের ভালবাসাও তৈরি হয়েছিল কিন্তু তা বিয়েতে পরিবর্তিত হয়নি। এই দুজনকে বেশ কয়েকবার পার্টিতে স্পট করা হয়েছিল। উসমান আফজল আর অমৃতা আরোরার অ্যাফেয়ার ২০০৭-০৮ এ ভীষণই শিরোনামে এসেছিল। মজার কথা হল যে অমৃতা কখনোই নিজের এই সম্পর্ককে মিডিয়ার সামনে লুকোনোর চেষ্টা করেননি আর তাদের বেশ কিছু শোয়েও এক সঙ্গে দেখা গিয়েছিল।

এখানে দেখা গিয়েছিল এক সঙ্গে আর তারপর হয়েছে ব্রেকআপ

এই পাকিস্তানী খেলোয়াড়কে মন দিলেন বলিউড অভিনেত্রী, ৪ বছর লম্বা চলেছে অ্যাফেয়ার 3

ভারতীয় টিভি চ্যানেলের জনপ্রিয় শো কৌন বনেগা কড়োরপতিতে দুই জুটিকে এক সঙ্গে দেখা গিয়েছিল। একটি ছিল অমৃতা আর উসমানের জুটি এবং অন্যটি ছিল মালাইকা আর আরবাজ খানের জুটি। এই শোয়ে অমৃতা বলেন,

“আমার মনে হয় উসমান আফজল আমার জন্য একেবারে সঠিক মানুষ। যখন আমাদের দুজনের সঠিক মনে হবে তখন আমরা নিজেদের সম্পর্ককে আধিকারিকভাবে সবার সামনে স্বীকার করব”।

যদিও অমৃতার এই ইচ্ছে পূর্ণ হয়নি আর ৪ বছর ধরে রিলেশনে থাকার পর দুজনের মধ্যে মনোমালিন্য বাড়ার কারণে দুজনেই আলাদা হয়ে যাওয়া ঠিক মনে করেন। ব্রেকআপের পর ২০০৯ এ অমৃতা নিজের বন্ধু নিশার স্বামী শাকিলের সঙ্গে বিয়ে করে নেন।

উসমান আফজলের ক্রিকেট কেরিয়ায়র

এই পাকিস্তানী খেলোয়াড়কে মন দিলেন বলিউড অভিনেত্রী, ৪ বছর লম্বা চলেছে অ্যাফেয়ার 4

পাকিস্তানী বংশোদ্ভূত ইংলিশ ক্রিকেটার উসমান আফজল ২০১১এ ইংল্যাণ্ডের হয়ে ম্যাচ খেলেন। তিনি মাত্র ৩টি টেস্ট ম্যাচ খেলেছিলেন। যেখানে তিনি ৮৩ রান করেন। নিজের পুরো কেরিয়ারে তিনি ১২টি চার মারেন এবং একটি হাফসেঞ্চুরি করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *