তিনজন খেলোয়াড়, যাদের আগামি ম্যাচে প্লেয়িং ইলেভেন থেকে হতে পারে ছুটি

ভারতীয় দলের বিশ্বকাপ ২০১৯এ দুর্দান্ত সফর জারি রয়েছে। ভারতীয় দল এই বিশ্বকাপে একমাত্র এমন দল যারা এখনো পর্যন্ত একটিও ম্যাচ হারেনি। ভারত এই বিশ্বকাপে নিজেদের খেলা ৬টি ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ জিতেছে আর একটি ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছে। ভারতীয় দল এখনো পর্যন্ত নিজেদের দলে ভীষণই কম পরিবর্তন করেছে। কিন্তু কিছু খেলোয়াড়দের প্রদর্শন ততটা ভাল হয়নি, এই কারণে আগামি ম্যাচগুলিতে প্লেয়িং ইলেভেনে তারা নিজেদের জায়গা হারাতে পারে।

বিজয় শঙ্কর

তিনজন খেলোয়াড়, যাদের আগামি ম্যাচে প্লেয়িং ইলেভেন থেকে হতে পারে ছুটি 1

শিখর ধবনের আহত হওয়ার কারণে বিজয় শঙ্কর প্লেয়িং ইলেভেনে সুযোগ পেয়েছিলেন। কিন্তু এখনো পর্যন্ত পাওয়া সুযোগে তিনি নিরাশ করেছেন। তিনি আফগানিস্তানের বিরুদ্ধে ২৯ রানের স্কোরে আউট হয়ে গিয়েছিলেন। অন্যদিকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিনি মাত্র ১৪ রানেই আউট হয়ে যান। অধিনায়ক বিরাট কোহলি তাকে দিয়ে বোলিংও করাচ্ছেন না। এই অবস্থায় তাকে আসন্ন ম্যাচগুলিতে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হতে পারে।

কেএল রাহুল

তিনজন খেলোয়াড়, যাদের আগামি ম্যাচে প্লেয়িং ইলেভেন থেকে হতে পারে ছুটি 2

এই বিশ্বকাপে কেএল রাহুলের স্লো ব্যাটিংয়ের সোশ্যাল মিডিয়ায় জমিয়ে সমালোচনা হচ্ছে। তার স্ট্রাইকরেট বিশ্বকাপে ৭১.৬৬ থেকেছে। তিনি ভারতীয় দলের হয়ে এই বিশ্বকাপে ৪৩ গড়ে রান করতে পেরেছেন। তিনি এখনো পর্যন্ত এই বিশ্বকাপে ১৭২ রান করেছেন। যতই তিনি ৪৩ গড়ে রান করুন কিন্তু তার স্লো গতির ব্যাটিংয়ে দল চাপে পরে যাচ্ছে। তাকেও আসন্ন ম্যাচগুলিতে প্লেয়িং ইলেভেন থেকে ড্রপ করা হতে পারে।

কেদার জাধব

তিনজন খেলোয়াড়, যাদের আগামি ম্যাচে প্লেয়িং ইলেভেন থেকে হতে পারে ছুটি 3

কেদার জাধব ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে মাত্র ৭ রান করে আউট হয়ে গিয়েছিলেন। তিনি এই বিশ্বকাপে ব্যাটিং চলাকালীন ভাল কিছু প্রদর্শন করতে পারেননি। অন্যদিকে অধিনায়ক বিরাট কোহলি বোলিংয়েও তাকে বেশি ব্যবহার করছেন না। কেদার জাধবের উপরও খাড়া ঝুলছে আর তিনিও প্লেয়িং ইলেভেন থেকে নিজের জায়গা হারাতে পারেন। কারণ দলের কাছে ব্যাপআপ খেলোয়াড় হিসেবে দীনেশ কার্তিক, ঋষভ পন্থ আর রবীন্দ্র জাদেজার মত দুর্দান্ত খেলোয়াড় রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *