রিপোর্ট: বিসিসিআইয়ের ঘনিষ্ঠ সূত্র লীক করলেন খবর, শেষ দুই টেস্ট থেকে এই ৩ খেলোয়াড়কে করা হবে বাইরে
LONDON, ENGLAND - AUGUST 11: India captain Virat Kohli asks for a review much to the bemusement of England batsman Jonny Bairstow during Day 3 of the 2nd Test Match between England and India at Lord's Cricket Ground on August 11, 2018 in London, England. (Photo by Stu Forster/Getty Images)

লর্ডস টেস্টে ভারতীয় দল ইনিংসে এবং ১৫৯ রানের এক লজ্জাজনক হারের সম্মুখীন হতে হয়। ভারতীয় দল এই টেস্ট হারের পর সিরিজে ০-২ ফলাফলে পেছিয়ে রয়েছে। ভারতীয় দলের এই হারের পর ভারতীয় ক্রিকেট সমর্থকরা যথেষ্ট ক্ষুব্ধ হয়ে রয়েছেন। ভারতীয় দলের এই হারের পর চতুর্দিক থেকে সমালোচনা হচ্ছে।

বিসিসিআইও ভারতীয় খেলোয়াড়দের প্রদর্শনে নিরাশ
রিপোর্ট: বিসিসিআইয়ের ঘনিষ্ঠ সূত্র লীক করলেন খবর, শেষ দুই টেস্ট থেকে এই ৩ খেলোয়াড়কে করা হবে বাইরে 1
ভারতীয় ক্রিকেট বোর্ডও ভারতীয় ক্রিকেটারদের প্রদর্শনে যথেষ্ট ক্ষুব্ধ। বিসিসিআই ভারতীয় খেলোয়াড়দের উপর অভিযোগ করেছে যে খেলোয়াড়রা যা চেয়েছে তারা তাদের তাইই দিয়েছেন, কিন্তু তা সত্বেও দল কোনও ফলাফল দিতে ব্যর্থ।

দল যা চেয়েছে আমরা সব দিয়েছি
রিপোর্ট: বিসিসিআইয়ের ঘনিষ্ঠ সূত্র লীক করলেন খবর, শেষ দুই টেস্ট থেকে এই ৩ খেলোয়াড়কে করা হবে বাইরে 2
নিউজ ১৮ এ ছাপা একটি রিপোর্ট অনুযায়ী বিসিসিআইয়ের এক সিনিয়র আধিকারিক জানিয়েছেন, “ ভারতীয় দল এই অভিযোগ করতে পারবে না যে ওদের ইংল্যান্ড সফরের জন্য প্রস্তুতিতে পর্যন্ত সময় পাওয়া যায় নি। দক্ষিন আফ্রিকা সিরিজের পর খেলোয়াড়রা ব্যর্থ কার্যক্রম এবং প্র্যাকটিস ম্যাচের কমতির অভিযোগ করেছিল। ওদের সঙ্গে কথা বলার পর আমরা ঠিক করেছিলাম যে ওয়ানডে আর টি২০ সিরিজ টেস্ট সিরিজের আগে খেলা হবে। সিনিয়র দলের কথাতেই আমরা সেই সময়ই ইন্ডিয়া এ দলকেও ইংল্যান্ড সফরে পাঠিয়েছিলাম আর দুই সিনিয়র প্লেয়ার অজিঙ্ক রাহানে এবং মুরলী বিজয়ও সঙ্গে গিয়েছিলেন।যা দল চেয়েছে আমরা সব করেছি। এখন ফলাফল আসছে। ফলে বোর্ডের প্রশ্ন করার সম্পূর্ণ অধিনায়ক রয়েছে”।

সঞ্জয় বাঙ্গার আর ফিল্ডিং কোচ আর শ্রীধরের প্রদর্শনের করা হবে সমীক্ষা
রিপোর্ট: বিসিসিআইয়ের ঘনিষ্ঠ সূত্র লীক করলেন খবর, শেষ দুই টেস্ট থেকে এই ৩ খেলোয়াড়কে করা হবে বাইরে 3
বিসিসিআইয়ের একটি সূত্র জানিয়েছে, “ শাস্ত্রী এবং বর্তমান সহযোগী স্টাফ অস্ট্রেলিয়াতেও ২০১৪-১৫য় ২-০ সিরিজ হেরেছিল। অন্যদিকে দক্ষিণ আফ্রিকাতেও দল ২-১ সে হেরে গিয়েছে। এখন আমরা ইংল্যান্ডেও ভাল জায়গায় নেই। এখন অবশ্যই সঞ্জয় বাঙ্গার আর ফিল্ডিং কোচ আর শ্রীধরের প্রদর্শনের সমীক্ষা করা হচ্ছে”।

শেষ দুটি টেস্ট থেকে কার্তিক, বিজয় আর ধবন হতে পারেন বাইরে

বিসিসিআইয়ের ঘনিষ্ঠ সূত্রের খবর এটাও যে শেষ দুটি টেস্ট ম্যাচ থেকে দীনেশ কার্তিক, মুরলী বিজয়, আর শিখর ধবনের মত খেলোয়াড়দের ড্রপ করা হতে পারে। এই তিন প্লেয়ারদের প্রদর্শন সিরিজে এখনও পর্যন্ত ভীষণই খারাপ থেকেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *