TOP 3: তিনজন ক্রিকেটার যারা এবি ডি ভিলিয়ার্সের পরিবর্তে আরসিবি টিমে আসতে পারেন ! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

পরের বছর আইপিএল এর মেগা নিলাম বসতে চলেছে ভারতের মাটিতে। এই মেগা নিলামে ভরতীয় ক্রিকেট বোর্ডের মূল লক্ষ্য হলো দুটি নতুন দলের সংযোজন এবং আরো নতুন নতুন ক্রিকেটারদের বিশ্ব ক্রিকেটের মঞ্চে তুলে ধরা। পরের বছর আইপিএল এর জন্য ইতিমধ্যে নতুন দুটি দলের নাম ঘোষিত হয়েছে দলটি দুটি যথাক্রমে হলো লখনৌ এবং অপরটি হলো আমেদাবাদ। এছাড়াও পরবর্তী নিলামে আরো যে ব্যাপারটি সংযোজন করা হয়েছে সেটি হলো আইপিএল এর প্রতিটি দল তাদের দলের যেকোনো ৪জন খেলোয়াড়কে ধরে রাখতে পারবেন এবং বাকি খেলোয়াড়দের নিলামে তুলতে হবে।

TOP 3: তিনজন ক্রিকেটার যারা এবি ডি ভিলিয়ার্সের পরিবর্তে আরসিবি টিমে আসতে পারেন ! 2

রয়েল চেলেন্জার্স বেঙ্গালোর আইপিএল দলগুলির মধ্যে অন্যতম শক্তিশালী একটি দল। এই দলে যেমন বিরাট কোহলি,ডিভিলিয়ার্স দের মতো বিশ্বমানের তারকা ক্রিকেটাররা মজুত রয়েছেন ঠিক তেমনি হার্শাল প্যাটেলদের মতো তরুণ উঠতি প্রতিভাবান ক্রিকেটাররাও এই দলের সাথে যুক্ত। আরসিবি দল এই বছর তাদের অসাধারণ দলগত পারফর্মেন্স দেখিয়ে এই বছর পয়েন্টস টেবিলের প্রথম ৪এ জায়গা করে নিয়েছিল কিন্তু পরবর্তীতে তারা ফাইনালে পৌঁছাতে পারেনি। বিরাট কোহলি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন তিনি আর পরবর্তী আইপিএল থেকে আরসিবি দলের অধিনায়কত্ব করবেন না কিন্তু দলের হয়ে খেলে যাবেন। এখন আরো একটি বড়ো খবর পাওয়া যাচ্ছে বিশ্ব ক্রিকেটের সব থেকে ভালো “360” ব্যাটসম্যান ডিভিলিয়ার্স সব ধরণের ক্রিকেট থেকেই অবসর গ্রহণ করেছেন যিনি আরসিবি দলের একজন গুরুত্বপূর্ণ ক্রিকেটারও বটে। তাই আমরা এখানে আজ এমন ৩জন ক্রিকেটারকে নিয়ে আলোচনা করবো যারা পরবর্তী সিসনে আরসিবি দলে ডিভিলিয়ার্সের জায়গা নিতে পারেন।

যশ বাটলার

TOP 3: তিনজন ক্রিকেটার যারা এবি ডি ভিলিয়ার্সের পরিবর্তে আরসিবি টিমে আসতে পারেন ! 3

বিশ্ব ক্রিকেটে t20 ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম হলেন যশ বাটলার। ডানহাতি এই ইংলিশ ব্যাটসম্যান এই বছর আইপিএল দল রাজস্থান রয়্যালস দলের হয়ে অসাধারণ পারফর্মেন্স করেছেন এবং তার পাশাপাশি সদ্য সমাপ্ত t20 বিশ্বকাপেও অসাধারণ ব্যাটিং বিক্রম দেখিয়েছেন। তার এই অসাধারণ ব্যাটিং পারফর্মেন্সের ওপর ভিত্তি করে পরবর্তী আইপিএল এ তিনি হয়তো আরসিবি দলের একজন নির্ভরযোগ্য ক্রিকেটার হয়ে উঠতে পারেন এবং ডিভিলিয়ার্সের অভাব মেটাতে পারেন।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.