রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর প্রিয় দল হলেও এই ক্রিকেটারকে নিজের নায়ক মানেন রাশ্মিকা মান্ধানা 1

আইপিএল ২০২১ করোনার ভাইরাসের কারণে মাঝপথে বন্ধ হয়ে গেছে, তবে এই বড় লিগের প্রাধান্য এখনও তার অনুরাগীদের কাছ থেকে অবতরণ করতে পারেনি। সম্প্রতি দক্ষিণ ভারতের বিখ্যাত অভিনেত্রী রশ্মিকা মান্ধানা জানিয়েছিলেন যে তিনি বিরাট কোহলির দল আরসিবির বড় ফ্যান। রশ্মিকা মান্ডান্না একটি ইনস্ট্রাগ্রাম লাইভ সেশন করেছিলেন যেখানে তাঁর এক ভক্ত জিজ্ঞাসা করেছিলেন তাঁর প্রিয় আইপিএল দল কে। অভিনেত্রী কন্নড় ভাষায় প্রতিক্রিয়া জানিয়েছিলেন, ‘এ সাল কাপ নামদে’, যার অর্থ, ‘এই বছর কাপটি আমাদের হবে।’ ভক্তরা বুঝতে পেরেছিল যে, রশ্মিকা আরসিবি দলের কথা বলছেন। এর পরে, সোশ্যাল মিডিয়ায় আরসিবির ভক্তরা খুশির কাছে বিভিন্নভাবে প্রতিক্রিয়া জানান।

South Indian actress Rashmika Mandanna names RCB as her favorite IPL  franchise

তবে এখন আরসিবির ভক্তদের বড় ধাক্কা দিয়েছেন রশ্মিকা মান্ধানা। রশ্মিকা এখন বলেছেন যে তিনি আরসিবির অনুরাগী হলেও তাঁর প্রিয় ক্রিকেটার আরসিবির অধিনায়ক বিরাট কোহলি নন তবে এম এস ধোনি তার নায়ক। রশ্মিকা সম্প্রতি আরেকটি ইনস্টাগ্রাম লাইভ সেশনে বলেছিলেন যে, “ধোনির ব্যাটিং, অধিনায়কত্ব এবং উইকেটকিপিং দুর্দান্ত। তিনি একজন মাস্টার ক্লাস খেলোয়াড়। ধোনি আমার নায়ক।”

২৫ বছর বয়সী রশ্মিকা মান্ধানা দক্ষিণ ভারত ছাড়াও উত্তর ভারতে খুব জনপ্রিয়। রশ্মিকা কন্নড়, তামিল ও তেলুগু ছবিতে কাজ করেছেন। রশ্মিকা ২০১৮ সালে চলো ছবি দিয়ে তেলেগু অভিষেক করেছিলেন। সুলতান তাঁর প্রথম তামিল ছবি। এখনও অবধি রাশ্মিকার ১০টিরও বেশি ছবি মুক্তি পেয়েছে। চলচ্চিত্রের সাফল্য ও মেধার কারণে মানুষের হৃদয়ে বিশেষ জায়গা করে নিয়েছেন রশ্মিকা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *