যারা ভারতকে হারাবে তারাই বিশ্বকাপ জিতবে বলেই মনে করেন এই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ! 1

প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন মনে করেন যারা বিরাটদের হারাবে তারাই এবারের বিশ্বকাপ জিতবে।প্রসঙ্গত, এবারের বিশ্বকাপের শুরু থেকেই দারুন ছন্দে রয়েছে বিরাটরা।এখনও অবধি একটাও ম‍্যাচ হারেনি তারা।ইতিমধ্যে বিরাটরা ছয় ম‍্যাচ খেলেছে চলতি টুর্নামেন্টে এরমধ্যে জিতেছে পাঁচটি ম‍্যাচ।এবং বৃষ্টি জন্য ভেস্তে গেছে একটি ম‍্যাচ।

INDvsWI: ভারতের জয় সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় ট্রোল হলেন এই খেলোয়াড়, অন্যদিকে এর হল প্রশংসা

প্রসঙ্গত, শেষ ম‍্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে দিয়ে এবারের বিশ্বকাপে নিজেদের জয়ধারা অব‍্যাহত রাখলো বিরাটরা।শুধু তাই নয় এইদিন ভারতের এই জয় গেইল দের বিশ্বকাপ থেকে ছিটকে দিয়েছে। গতদিন প্রথমে ব‍্যাট করে সাত উইকেটের বিনিময়ে ২৬৮ রান তোলে ভারত।পরবর্তী সময়ে দুরন্ত বোলিং করে এদিন গেইলদের রুখে দিলেন মহম্মদ শামি এবং জসপ্রীত বুমরাহ।এদিন জয়ের সুবাদে ছয় ম‍্যাচ থেকে এগারো পয়েন্ট পাওয়া হয়ে গেল কোহলিদের‌।যদিও এর মধ্যে রয়েছে নিউজিল্যান্ডের বিপক্ষে একটি ভেস্তে যাওয়া ম‍্যাচ।ছয় ম‍্যাচে এগারো পয়েন্ট পেয়ে বর্তমানে লিগ টেবিলে দুই নম্বরে উঠে এলো বিরাটরা।

যারা ভারতকে হারাবে তারাই বিশ্বকাপ জিতবে বলেই মনে করেন এই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ! 2

ম‍্যান্চেষ্টারে সেইদিন ওয়েস্ট ইন্ডিজ কে ১৪৩ রানে হারিয়ে দিয়েছিল ভারত।যদিও ভারতের দেওয়া ২৬৮ রানের টার্গেট একসময় গেইলরা তুলে ফেলবে এমনটাই মনে করা হলেও, এইদিন ফের আরেকবার দুরন্ত বোলিং পারফরম্যান্স দেখালো ভারতীয় বোলাররা।আফগানিস্তান ম‍্যাচের পর এইদিন ফের আরেকবার দুরন্ত পারফরম্যান্স দিয়েছেন মহম্মদ শামি।নিলেন চার উইকেট।এছাড়াও জসপ্রীত বুমারহ, যুজবেন্দ্র চাহাল নিয়েছে দুটো করে উইকেট।

যারা ভারতকে হারাবে তারাই বিশ্বকাপ জিতবে বলেই মনে করেন এই প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ! 3

এইদিন এই ম‍্যাচের পর ফের আরেকবার টুইট করলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। ভনের ভারত প্রীতি নতুন কিছু নয়। এর আগেও প্রকাশ‍্যে তাকে বিরাট দের সাপোর্ট করতে দেখা গেছে। এইবার ফের আরেকবার তার টুইটে ধরা দিলো বিরাটদের নিয়ে আবেগ । জানিয়ে দিলেন যারা এবার ভারতকে হারাতে পারবে তারাই জিতে নেবে এবারের বিশ্বকাপ। প্রসঙ্গত, রোববার ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে ” মেন ইন ব্লু ” , মর্গ‍্যানদের হারালেই সেমিফাইনাল নিশ্চিত বিরাটদের।অন‍্যদিকে বিরাটদের না হারাতে পারলে এবারের সেমিফাইনালে যাওয়ার পথ কন্টকময় হয়ে পড়বে ইংল্যান্ডের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *