মহেন্দ্র সিং ধোনির পর এই দিগগজ খেলোয়াড়ও যোগ দিলেন আর্মিতে, স্বয়ং করলেন পুষ্টি

শ্রীলঙ্কা ক্রিকেট দলের অভিজ্ঞ অলরাউন্ডার খেলোয়াড় থিসারা পেরেরা শ্রীলঙ্কান স্থল সেনা বাহিনীতে শামিল হয়ে গিয়েছেন। পেরেরা মেজর পদে গাজাবা রেজিমেন্ট জয়েন করেছেন। ৩০ বছরের থিসারা পেরেরা টুইটারে এই খবরের পুষ্টি করেছেন। তিনি বলেছেন যে আর্মি কমাণ্ডার লেফটেন্যান্ট জেনারেল শভেন্দ্র সিলভার আমন্ত্রণে তিনি সেনাবাহিনীতে যোগ দিয়েছেন। কলম্বো গেজেটের রিপোর্টের মোতাবেক পেরেরা গাজাবা রেজিমেন্টের মেজর পদে নিযুক্ত হয়েছেন। তাকে ঔপচারিকভাবে শ্রীলঙ্কা আর্মি ব্যাটালিয়ন ফোর্সে শামিল করা হয়েছে।

থিসারা পেরেরা সেনাকে জানিয়েছেন ধন্যবাদ

সেনাতে মেজরের পদ স্বীকার করে নেওয়ার পর থিসারা পেরেরা টুইটারে এর ঘোষণা করেছেন। তিনি বলেছেন, “আমি আর্মি কমান্ডার শভেন্দ্র সিলভার আমন্ত্রণ স্বীকার করে নিয়েছি। আমি সেনাতে মেজরের পদ গ্রহণ করছি। এটা আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত। এর জন্য সিলভা স্যারকে ধন্যবাদ। আমি ক্রিকেটের বিভাগে সেনাকে নিজের সর্বশ্রেষ্ঠ দেওয়ার চেষ্টা করব”।
মিডিয়া রিপোর্টসের মোতাবেক, পেরেরা শ্রীলঙ্কান সেনার স্বৈচ্ছিক রেজিমেন্টে মোতায়েন থাকবেন।

দীনেশ চাণ্ডিমলও এই রেজিমেন্টে

মহেন্দ্র সিং ধোনির পর এই দিগগজ খেলোয়াড়ও যোগ দিলেন আর্মিতে, স্বয়ং করলেন পুষ্টি 1

শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক দীনেশ চাণ্ডিমলকে ২০১৯এর মাঝপথে সেনাতে শামিল করা হয়েছিল। তিনিও সেনার দলের হয়ে খেলেন। ৩০ বছরের পেরেরা দেশের হয়ে মোট ৬টি টেস্ট, ১৬১টি ওয়ানডে আর ৭৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিনি টেস্টে ২০৩, ওয়ানডেতে ২২১০ আর টি-২০তে ১১৬৯ রান করেছেন। বোলিংয়ে তার টেস্টে ১১টি, ওয়ানডেতে ১৭১টি আর টি-২০তে ৫১টি উইকেট রয়েছে। শ্রীলঙ্কান দল আগামী মাসে তিনটি টি-২০ ম্যাচের সিরিজের জন্য ভারত আসছে। প্রথম ম্যাচ গুয়াহাটিতে ৫ জানুয়ারি খেলা হবে।

থিসারা পেরেরার ক্রিকেট কেরিয়ার

মহেন্দ্র সিং ধোনির পর এই দিগগজ খেলোয়াড়ও যোগ দিলেন আর্মিতে, স্বয়ং করলেন পুষ্টি 2

৩০ বছরের পেরেরা শ্রীলঙ্কার হয়ে ছটি টেস্ট, ১৬১টি ওয়ানডে আর ৭৯টি টি-২০ ম্যাচ খেলেছেন। টেস্টে তিনি ২০৩ রান, ওয়ানডেতে ২২১০ রান আর টি-২০তে ১১৬৯ রান করেছেন। এই তিন ফর্ম্যাটে পেরেরা ক্রমশ: ১১, ১৭১ আর ৫১টি উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *