আইপিএল ১১য় একটিও ম্যাচে সুযোগ দেন নি ধোনি, এখন সেই ক্রিকেটার তামিলনাড়ু লিগে ৯১.৫ গড়ে বানাচ্ছেন রান

এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের পর প্রত্যেক বড় বড় দেশেই বেশ কিছু বড় বড় টি২০ লীগের শুরুয়াত হয়ে গিয়েছে। সেই সঙ্গে ভারতেও শুরু হয়েছে বেশ কিছু ছোটো ছোটো লীগ। তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয়েছে তামিলনাড়ু প্রিমিয়ার লীগ (টিএনপিএল)। এই লীগে খেলোয়াড়রা ভালই প্রদর্শন করছেন। এর মধ্যে এমন কিছু প্লেয়ারও রয়েছে যারা আগামি আইপিএলে বিশাল দামে বিক্রি হতে পারেন।
আইপিএল ১১য় একটিও ম্যাচে সুযোগ দেন নি ধোনি, এখন সেই ক্রিকেটার তামিলনাড়ু লিগে ৯১.৫ গড়ে বানাচ্ছেন রান 1
প্রসঙ্গত তামিলনাড়ুর কোয়েম্বাটুর শহরের ২২ বর্ষীয় এন জগদিশন এমন একজন ক্রিকেটার যিনি এই প্রতিযোগীতায় দুর্দান্ত প্রদর্শন করে নজরে এসেছেন। জগদিশনএ আইপিএল ২০১৮য় মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বওয়ালা দল চেন্নাই সুপার কিংস ২০ লাখ টাকায় কিনেছিল কিন্তু তাকে একটাও ম্যাচে সুযোদ দেওয়া হয়নি। কিন্তু তিনি আগামি বছর কোটি টাকায় বিক্রি হতে পারেন,

২০১৮র টিএনপিএলে ৯১.৫ গড়ে জগদিশন রান করছেন
আইপিএল ১১য় একটিও ম্যাচে সুযোগ দেন নি ধোনি, এখন সেই ক্রিকেটার তামিলনাড়ু লিগে ৯১.৫ গড়ে বানাচ্ছেন রান 2
২২ বছরের জগদিশন এই বছর তামিলনাড়ু প্রিমিয়ার লীগে ডিন্ডিগুল ড্র্যাগনসের হয়ে খেলার সুযোগ পেয়েছেন। এই দলের অধিনায়কত্ব ভারতীয় টেস্ট দলের স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিন করছিলেন, কিন্তু অশ্বিন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট দলে সুযোগ পাওয়ায় অধিনায়কত্বের দায়িত্ব এখন এসে পড়েছে জগদিশনের কাঁধে। এখনও পর্যন্ত টিএনপিএলের এই মরশুমে জগদিশন চার ম্যাচে ১৮৩ রান করেছেন। তার ব্যাটিং গড় ৯১.৫, যা সত্যিই অনেক বেশি। সেই সঙ্গে তিনি চারটি ম্যাচের দুটিতে হাফসেঞ্চুরিও করে ফেলেছেন। নিজের ব্যাটিং তার জন্য যথেষ্ট ফায়দার প্রমানিত হয়েছে।

আগামি বছর আইপিএলে বিক্রি হতে পারেন মোটা দামে
আইপিএল ১১য় একটিও ম্যাচে সুযোগ দেন নি ধোনি, এখন সেই ক্রিকেটার তামিলনাড়ু লিগে ৯১.৫ গড়ে বানাচ্ছেন রান 3
এর মধ্যেই আপনাদের জানিয়ে দিই যে এই ক্রিকেটারকে আইপিএলের একাদশ সংস্করণে চেন্নাই সুপার কিংস মাত্র ২০ লাখ টাকায় কিনেছিল, কিন্তু তাকে একটিও ম্যাচে সুযোগ দেন নি অধিনায়ক ধোনি। কিন্তু আগামি বছরের আইপিএলে তার কোটি টাকায় বিক্রি হওয়ার সম্ভবনা রয়েছে। কারণ এর আগেও অনেক খেলোয়াড়ই টিএনপিএলে দারুণ পারফর্মেন্স করে আইপিএলের মঞ্চ অব্ধি পৌঁছেছিলেন এবং পরে জাতীয় দলেও সুযোগ পেয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *