এবছর আইপিএলে ম‍্যাচ চলাকালীন বিপক্ষ দলের এই দুই অধিনায়কের সাথে মজায় মেতেছিলেন ইশান্ত শর্মা, জানালেন তিনি নিজে 1

আইপিএল আসে , আইপিএল যায়।রেখে যায় শুধু স্মৃতি, আর এমনই কিছু স্মৃতি হলো কিছু ক্রিকেটারদের মাঠ এবং মাঠের বাইরে কিছু ঘটনা যা এই কুড়ি – বিশেষ ধুন্ধুমার টুর্নামেন্ট শেষে ঘুরে ফেরে মানুষের মুখে। এমনই কিছু ঘটনার এবছর সাক্ষী দিল্লি ক‍্যাপিটালস এর তারকা পেসার ইশান্ত শর্মা।সম্প্রতি তিনি জানিয়েছেন এবছর ম‍্যাচ চলাকালীন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি এবং মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার সাথে কিছু মজার বাক্য বিনিময়ে হয়েছিলো তার।প্রসঙ্গত, আইপিএলে ভিন্ন দলে খেললেও জাতীয় দলের সতীর্থ হওয়ার পাশাপাশি ভালো বন্ধু তারা।

এবছর আইপিএলে ম‍্যাচ চলাকালীন বিপক্ষ দলের এই দুই অধিনায়কের সাথে মজায় মেতেছিলেন ইশান্ত শর্মা, জানালেন তিনি নিজে 2

সম্প্রতি ” ইএসপিএন ক্রিকিনফোর ” আড্ডায় উঠে ইশান্ত সেই বিষয়ে বিস্তারিত ভাবে জানিয়েছিলেন।চলতি আইপিএলে আরসিবি বনাম দিল্লি ম‍্যাচে ইশান্তের বলে ক‍্যাচ দেন বিরাট।পরবর্তী সময়ে বিষয়টি তৃতীয় আম্পায়ারের কাছে গেলে তিনি তা ” নট আউট ” দেন কারন ঋষভ পন্থের তালুবন্দী হওয়ার আগে বলটা মাটিতে ড্রপ পড়েছিলো।প্রসঙ্গত, গোটা বিষয়টি যখন আম্পায়ার সিদ্ধান্তের অপেক্ষায় তখন বিরাট কে মাঠ ছাড়ার পরামর্শ দেন ইশান্ত।তিনি বলেন ” আমার মনে হয় তুমি আউট , ফিরে যাও ” ।এদিকে চুপ নেই বিরাট ও, তার প্রথম থেকেই মনে হয়েছে ঋষভের হাতে যাওয়ার আগে বলটা মাটি ছুঁয়েছে, তাই তিনি বলেন ” না , বল বাউন্স খেয়েছে, তুমি যাও, বল করো ” ! এরপর আম্পায়ারের নট আউট সিদ্ধান্ত আসে এবং ইশান্তের পরের বল টাকে ছয় মেরে গ‍্যালারি পারে পাঠান বিরাট।

এবছর আইপিএলে ম‍্যাচ চলাকালীন বিপক্ষ দলের এই দুই অধিনায়কের সাথে মজায় মেতেছিলেন ইশান্ত শর্মা, জানালেন তিনি নিজে 3

এতো গেলো ” বিরাট পর্ব ” , এবং আসা যাক রোহিত প্রসঙ্গে।এবছর মুম্বাই- দিল্লি ম‍্যাচে তেমন ভাবে বিপক্ষের বল ব‍্যাটে পাচ্ছিলেন না রোহিত।এমন সময় বোলিং করতে যান ইশান্ত।তিনি তখন ছন্দ খুঁজতে ব‍্যস্ত রোহিতের উদ্দেশ্যে বলেন ” কি রে মার ! ” জবাবে রোহিত বলে ” এ কেমন উইকেটে খেলো তোমরা ? কিভাবে মারবো ? ” প্রসঙ্গত, ম‍্যাচে রোহিতের উইকেট টি নেন ইশান্ত, সেইদিন ম‍্যাচের শেষে আড্ডায় মেতেছিলেন দুই বন্ধু, সেই সময় রোহিত কে মজা করে ইশান্ত প্রশ্ন করে ” মারলে না কেনো ” ? জবাবে ইশান্ত কে ওয়াংখেড়েতে আসার আহ্বান জানান রোহিত, এমনই সব খুনসুটির কথা এদিন শেয়ার করেন ইশান্ত।

এবছর আইপিএলে ম‍্যাচ চলাকালীন বিপক্ষ দলের এই দুই অধিনায়কের সাথে মজায় মেতেছিলেন ইশান্ত শর্মা, জানালেন তিনি নিজে 4

প্রসঙ্গত, আরও একবার রোহিত বনাম ইশান্ত দ্বৈরথ দেখার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না, কারন ইতিমধ্যে কোয়ালিফায়ার ওয়ানে চেন্নাই সুপার কিংস কে হারিয়ে ফাইনালে চলে গেছে রোহিতের মুম্বাই অন‍্যদিকে শুক্রবার কোয়ালিফায়ার ২ তে চেন্নাইয়ের মুখোমুখি হতে চলেছে দিল্লি, ম‍্যাচে ধোনিদের হারাতে পারলে ফাইনালে ফের ইশান্ত কে জবাব দেওয়ার সুযোগ পাবেন ” হিটম‍্যান ” ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *